ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জেএসসি পরীক্ষায় অংশ নিতে না পেরে নড়াইলে স্কুল ছাত্রীর আত্মহত্যা

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১০

নড়াইল: নড়াইল পৌরসভার বেতবাড়িয়া এলাকায় জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা দিতে না পেরে পিংকি রানী বিশ্বাস (১৩) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে।

বুধবার রাতে নিজ বাড়িতেই রানী আত্মহত্যা করে।



শহরের বেতবাড়িয়া এলাকার চিত্ত রঞ্জন বিশ্বাসের কন্যা নড়াইল সরকারি বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী পিংকি রানী বিশ্বাস নির্বাচনী পরীক্ষায় অসদ উপায় অবলম্বনের দায়ে স্কুল কর্তৃপক্ষ তাকে বহিষ্কার করেন।

সে কারণে বৃহস্পতিবার শুরু হওয়া জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় তার আর অংশগ্রহণ করা হয়নি। বুধবার গভীর রাতে ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে রানী আত্মহত্যার চেষ্টা করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হলেও চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

নড়াইল সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক  লুৎফুন্নেছা বাংলানিউজকে জানান, অক্টোবর মাসের প্রথম সপ্তাহে স্কুলে অনুষ্ঠিত অষ্টম শ্রেণীর নির্বাচনী পরীক্ষায় গণিত বিষয়ের পরীক্ষায় অসদ উপায় অবলম্বনের দায়ে স্কুল কর্তৃপক্ষ তাকে অভিবাভক নিয়ে স্কুলে আসতে বলেন। কিন্তু পরবর্তীতে সে আর স্কুলে আসেনি এবং চূড়ান্ত পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রয়োজনীয় কাগজপত্র জমা দেননি। তাই সে চুড়ান্ত পরীক্ষায় অংশগ্রহনের সুযোগ পায়নি।

সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) আলমগীর শেখ বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে বলেন, ‘বিষয়টি  আমাদের জানা নেই। ’

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।