ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ৩০

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৭ ঘণ্টা, জুলাই ৩, ২০১০

গোপালগঞ্জ: গোপালগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় পাঁচ জন নিহত ও কমপে ৩০ জন আহত হয়েছেন। শনিবার জেলার মুকসুদপর উপজেলার চণ্ডিবর্দী ও সদর উপজেলার গোপীনাথপুর নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।



পুলিশ জানায়, ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের চণ্ডিবর্দীতে দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা নাজিরপুরগামী দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও একটি যাত্রীবাহী নসিমনের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলে নসিমনের ৪ যাত্রী নিহত হন। এ সময় বাসটি সড়কের পাশে খাদে পড়ে গেলে কমপে ৩০ যাত্রী আহত হন।

নিহতরা হলেন, মজিবুর রহমান খান (৫৫), অরুন বণিক (৫০), মাহবুব (২০) ও হাসিব (১৪)। তাদের বাড়ি গোপালগঞ্জের মুকসুদপুর ও ফরিদপুরের নগরকান্দা উপজেলায়।
 
আহতদের মুকসুদপুর হাসপাতাল ও বিভিন্ন কিনিকে ভর্তি করা হয়েছে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ একেএম লিয়াকত আলী দুর্ঘটনার কথা স্বীকার করে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, দোলা পরিবহনের একটি বাস ও অপর একটি নসিমনের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে। বাস ও নসিমনটি আটক করা হয়েছে।

অপরদিকে, একই সড়কের সদর উপজেলার গোপীনাথপুর নামকস্থানে সকালে ট্রাক চাপায় ভ্যান যাত্রী জাহাঙ্গীর ঠাকুর (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, জুলাই ০৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।