ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে জেলহত্যা দিবসে বন্দীদের দোয়া-মাহফিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১০

চট্টগ্রাম : কারা কর্তৃপক্ষের পাশাপাশি চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বন্দীরাও জেলহত্যা  দিবস পালন করেছে । এ উপলক্ষে বুধবার দুপুরে জোহরের নামাজের পর ৯২টি ওয়ার্ডে পৃথকভাবে মিলাদ ও দোয়া মোনাজাতে অংশ নিয়েছে বন্দীরা।



চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার রফিকুল কাদের বাংলানিউজকে বলেন, ‘এ ব্যাপারে সরকারি কোনো বাধ্যবাধকতা নেই। আমরা বন্দীদের জেলহত্যা দিবসের কথা বলেছিলাম। তারা নিজেরাই জোহর ও আছরের  নামাজের পর দোয়ায় অংশগ্রহন করেন। তবে এ নিয়ে যাতে কোনো অপ্রীতিকর ঘটনার সৃষ্টি না হয় সেদিকে আমাদের নজর ছিল। ’
 
এদিকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার কর্তৃপক্ষও পৃথকভাবে জেলহত্যা দিবস পালন করেছে। কেন্দ্রীয় কারাগার জামে মসজিদে জোহরের নামাজের পর আয়োজিত মিলাদ এবং দোয়া মাহফিলে কারাগারের কর্মকর্তা-কর্মচারীদের পাশাপাশি নিয়মিত মুসল্লীরা অংশগ্রহন করেন। মিলাদ মাহফিলে জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত  করা হয়।

বাংলাদেশ সময় : ২০০৬ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।