ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে চাঁদা নেওয়ার সময় চাঁদাবাজ হাতে নাতে গ্রেপ্তার

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১০

মাদারীপুর: মোবাইল ফোনে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলী মো. আবদুস সামাদ সিকদারের কাছ থেকে দাবীকৃত চাঁদা নেওয়ার সময় হাতে নাতে ২ লাখ টাকাসহ জামাল খান নামের এক চাঁদাবাজকে গ্রেপ্তার করা হয়েছে।  

মাদারীপুরে কাশিয়ানী থানার জয়নগর বাজারের একটি মিষ্টির দোকান থেকে মঙ্গলবার রাত ১০ টার দিকে মাদারীপুর র‌্যাব-৮ এর সদস্যরা তাকে গ্রেপ্তার করে।



বুধবার সকালে মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে কোম্পানির অধিনায়ক ফাইট লেফটেন্যান্ট মো. শামীম সরকার বলেন, জেলার মুকসুদপুর এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলী আবদুস সামাদ সিকদার লিখিত অভিযোগ করেন, তার কাছে স্থানীয় চাঁদাবাজ জামাল খান, কামরুল ও বিল্লাল হোসেন গং মোবাইল ফোনে ২ লাখ টাকা চাঁদা দাবি করে কাশিয়ানী থানার জয়নগর বাজারের পরিতোষ পালের মিষ্টির দোকানে টাকা নিয়ে আসতে বলেছে।

ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার রাত ১০ টার দিকে র‌্যাবের একটি দল ছদ্মবেশে জয়নগর বাজারে অবস্থান নেয় এবং চাঁদাবাজদের চাঁদা প্রদানকালে জামাল খানকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়। এসময় জামাল খানের সঙ্গে থাকা কামরুল ও বিল্লাল পালিয়ে যেতে সক্ষম হয়।

র‌্যাবের এ কর্মকর্তা এসময় আরো বলেন,‘ চাঁদাবাজ জামাল খানকে মাদারীপুর থানায় হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি এ ব্যাপারে মামলাও দায়ের করা হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৯৩৫ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।