ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে ডলার কিনতে এসে প্রতারক চক্রের ফাঁদে ৩ যুবক

ফিরোজ আমিন সরকার, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১০

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে ডলার কিনতে এসে প্রতারক চক্রের ফাঁদে পড়ে ৩ যুবক সর্বস্ব হারিয়ে এখন জেল হাজতে।

প্রতাড়িত যুবকরা হলেন, চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার হুগলী গ্রামের আবুল হাসেমের ছেলে রিপন (২৩), মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বেপারিবাড়ি গ্রামের রবিউল ইসলামের ছেলে দেলোয়ার হোসেন (২০) ও বরিশাল জেলার নলছিটি উপজেলার চৌদ্দপুরা গ্রামের শাহআলম বাদশার ছেলে রুবেল বাদশা (২২) ।



থানা সূত্রে জানা গেছে, সস্তায় ডলার কিনতে ওই ৩ যুবক ঢাকা থেকে মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় ঠাকুরগাঁওয়ে আসেন। এরপর সকাল ৯ টায় তারা গড়েয়া এলাকায় তাদের পূর্ব পরিচিত সোহাগ নামে এক ব্যক্তির কাছে যায় ডলার কিনতে।

কিন্তু ডলার না দিয়ে রিপন, দেলোয়ার ও বাদশার কাছে থাকা ২৫ হাজার টাকা ও ৪টি মোবাইল সেট কেড়ে নেয় সোহাগ ও তার দলবল। এ সময় বাধা দিলে তাদেরকে মারধর করে ছেড়ে দেয় দুর্বৃত্তরা। পরে দুপুর ২টার দিকে প্রতাড়িত যুবকরা  ঠাকুরগাঁওয়ের হানিফ পরিবহনের কাউন্টারে আসে।

কিন্তু দুর্ভাগ্যজনকভাবে সেখানে তাদের গতিবিধি সন্দেহজনক মনে করে হানিফ পরিবহনের লোকজন থানায় খবর দিলে তাদেরকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল চক্রবর্তী বাংলানিউজকে জানান, যেহেতু বিষয়টি অবৈধ কর্মকাণ্ডের ঘটনা, তাই ওই তিন যুবককে ৫৪ ধারায় আটক দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।