ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত , আহত ২ পরীক্ষার্থী

শরীফ সুমন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, নভেম্বর ২, ২০১০

রাজশাহী: রাজশাহীর মোহনপুর উপজেলার বিদিরপুরে রাজশাহী-নওগাঁ সড়কে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এদের একজনের নাম রবিউল আহসান ও অপরজন মাইক্রোবাস চালক আবদুল মজিদ (৩৫)।



এ ঘটনায় আহত হয়েছেন ভর্তি পরীক্ষার্থী জুথি আহসান (২২) ও ফারহানা খান খান (২১)। নিহত রবিউল আহসান জুথি আহসানের বাবা। ফারহানার বাবার নাম সেলিম উল্লাহ।

মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীায় অংশ নিতে আসা পরীক্ষার্থী ও তাদের অভিভাবককে বহনকারী মাইক্রোবাসটি দুর্ঘটনার কবলে পড়ে।

আহত যুথি ও ফারহানাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তাদের অবস্থাও আশঙ্কাজনক। আহতদের গ্রামের বাড়ি নওগাঁ জেলার সদর থানার রাঙ্গাবাড়ি এলাকায়।

মোহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান হাবিব বাংলানিউজকে জানান, নওগাঁ থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা পরীক্ষার্থী বহনকারী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-গ-১৩-১১৭৭) মোহনপুরের বিদিরপুর সড়কে পৌঁছুলে নওগাঁ অভিমুখী একটি বেপরোয়া গতির ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৭৯৭৭) মোড় নেওয়ার সময় মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই মারা যান মাইক্রোচালক। আর হাসপাতালে নেওয়ার পর যান রবিউল আহসান।

রবিউলের লাশ বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ওসি জানান, পুলিশ ঘাতক ট্রাক এবং ট্রাকচালক মিলনকে (৪০) আটক করেছে। এই ব্যাপারে মোহনপুর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।