ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে ট্রাক উল্টে ৮ জন নিহত, আহত ৬

তপু আহম্মেদ, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, নভেম্বর ২, ২০১০
টাঙ্গাইলে ট্রাক উল্টে ৮ জন নিহত, আহত ৬

টাঙ্গাইল: টাঙ্গাইল সদর উপজেলার ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কান্দিলা নামকস্থানে সোমবার রাত সোয়া ১২টায় এক সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত ও ৬ জন আহত হয়েছে।

ঢাকা থেকে গাইবান্ধাগামী একটি পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে এ হতাহতের ঘটনা ঘটে।



হাইওয়ে পুলিশের এলেঙ্গা ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট সালাউদ্দিন বাংলানিউজকে জানান, সোমবার রাত ১২টা ১৫ মিনিটে ঢাকা থেকে গাইবান্ধাগামী একটি আলুভর্তি ট্রাক (ঢাকা-মেট্রো চ-১৪-২৫৯৭) নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিন্দায় রাস্তার পাশে উল্টে যায়। এ সময় কচুভর্তি ট্রাকের ওপর ঘুমিয়ে থাকা শ্রমিকরা আলুর বস্তার নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই ৮জন নিহত হয়। আহত হয় আরও ৬ শ্রমিক।

আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে আনা হলে প্রাথমিক চিকিৎসা শেষে ৪ জনকে ছেড়ে দেওয়া হয় এবং গুরুতর আহত অপর ২ জন হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতরা হলেন আজিজ ফকির (৫০), একই গ্রামের শাহানুর মণ্ডল (৪৫), হরমুজ (৩৫), নূর মোহাম্মদ (৩৫), ফরহাদ (২২), মোঃ সায়িম (২২), সুলহান (৪০) ও শ্রী ধীরেন (৪০)। এরা সবাই গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নয়নপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

নিহত ও আহতরা সবাই পেশায় দিনমজুর এবং তারা অল্প ভাড়ায় গ্রামের বাড়িতে ফিরছিলেন বলে জানিয়েছেন আহতরা।

পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।