ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

জাতীয়

বগুড়ায় রাষ্ট্রীয় সম্মানে সাবেক সাংসদ ফেরদৌস জামানের দাফন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১২

বগুড়া: বগুড়ার সাবেক সংসদ সদস্য ও বগুড়া জেলার আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ফেরদৌস জামান মুকুলের দাফন সম্পন্ন হয়েছে।  

শনিবার বগুড়ার শেরপুর উপজেলার সীমাবাড়ি ইউনিয়নের ধনকুন্ডিস্থ নিজ গ্রামে চতুর্থ জানাযা শেষে বিকেল সাড়ে ৫টায় দাফন সম্পন্ন হয়।

   

এর আগে বগুড়া শহরের জলেশ্বরীতলাস্থ আলতাফুন্নেসা খেলার মাঠে রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন শেষে তার প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এরপর ধুনট উপজেলা শহরে অবস্থিত ধুনট হাইস্কুল মাঠে দ্বিতীয় এবং বাদ যোহর শেরপুর উপজেলার আলিয়া মাদ্রাসা মাঠে তৃতীয় জানাযা হয়।

শুক্রবার রাত ৯টা ৫০ মিনিটে বগুড়া শহরের শামছুন্নাহার ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ত্যাগী এ নেতার মৃতুতে জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনু, সাংগঠনিক সম্পাদক টি জামান নিকেতা, জেলা জাসদের সভাপতি রেজাউল করিম তানসেন, জেলা যুবলীগের সভাপতি মঞ্জুরুল আলম মোহন, সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, জেলা ছাত্রলীগের সভাপতি আল রাজি জুয়েল, সাধারণ সম্পাদক মাশরাফি হিরো, যুব মহিলা লীগের আহবায়ক লাইজিন আরা লিনা, যুগ্ম আহবায়ক পৌর কাউন্সিলর ডালিয়া খাতুন রিক্তাসহ দেশের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করে তার আত্মার মাগফেরাত কামনা করেছেন।

জানাযার আগে আওয়ামী লীগ, জাসদ, বাসদ, বিএনপি ছাড়াও বিভিন্ন দলের নেতাকর্মীরা ফুল দিয়ে শেষ বারের মতো তাকে শ্রদ্ধা জানান।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১২
সম্পাদনা: আবু হাসান শাহীন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa