ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশাশুনিতে স্কুলছাত্রী ধর্ষিত: এক ধর্ষক গ্রেফতার

মোস্তাফিজুর রহমান উজ্জল, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, নভেম্বর ১, ২০১০

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনিতে এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন।  

উপজেলার বিলবকচর গ্রামে রোববার রাত সাড়ে ১১টার দিকে এলাকার দুই বখাটে তাকে ধর্ষণ করে।



এরমধ্যে কৃষ্ণপদ বাছাড় (২০) নামে এক ধর্ষককে আশাশুনি থানা পুলিশ সোমবার দুপুরে তার বাড়ির এলাকা থেকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, রাতে ছাত্রীটি প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে এলে জয়দেব বাছাড় (২৪) ও কৃষ্ণপদ বাছাড় (২০) তাকে ধর্ষণ করে।

ধর্ষণের শিকার স্কুলছাত্রীটির বাবা সনাতন ধর্মাবলম্বীর একজন গরিব পূজারি।

ধর্ষণের শিকার ছাত্রীটির পারিবারিক সূত্রে জানা যায়, ‘রোববার রাত সাড়ে ১১টার দিকে প্রকৃতির ডাকে ছাত্রীটি ঘরের বাইরে আসে। এ সময় একই গ্রামের দুলাল বাছাড়ের ছেলে জয়দেব বাছাড় ও গনেশ বাছাড়ের ছেলে কৃষ্ণপদ বাছাড় (২০) নামের দুই যুবক তাকে জোর করে পাশের মৎস্য  ঘেরে নিয়ে উপর্যুপরি ধর্ষণ করে। ধর্ষকরা পরে তাকে ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয় নূর ইসলাম নামে এক ব্যক্তি তাকে অসুস্থ অবস্থায় বাড়িতে নিয়ে আসেন।

এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য বিধান বাছাড় ধর্ষকদের প নিয়ে মামলা না-করার জন্য চাপ দিয়েছে বলে অভিযোগ করেন ওই ছাত্রীর বাবা।

এ ঘটনায় সোমবার বেলা ৩টার দিকে মামলা গ্রহণ করে পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে আশাশুনি থানার অফিসার-ইন-চার্জ ফজলুর রহমান জানান, ‘ওই ছাত্রী নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (ক) ধারায় একটি মামলা দায়ের করেছেন। ’

তিনি জানান, ‘আসামি কৃষ্ণপদ বাছাড়কে আটক করা হয়েছে। ধর্ষণের শিকার ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য সাতীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে সাতীরা পুলিশ সুপার হাবিবুর রহমান খান জানান, ‘প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আশাশুনি থানাকে নির্দেশ দেওয়া হয়েছে। ’

এদিকে, আসামি প ওই ছাত্রীর পরিবারকে বিভিন্ন রকম হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১০


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad