ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে সন্ত্রাসিদের গুলিতে নিহত ১, আহত ৫

আনছার হোসেন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০১০

কক্সবাজার: কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নে সন্ত্রাসীদের গুলিতে এক যুবক নিহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ঘটা এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।



নিহত ব্যক্তি নূরুল আজিম (৩৫) একই ইউনিয়নের ফরিয়াপাড়া এলাকার জাফর আলমের পুত্র। আহতরা হলেন একই এলাকার সুলতান আহমদের ছেলে সরওয়ার আলম (২৫), মৌলভী মুস্তাফিজুর রহমানের ছেলে করিম উল্লাহ (৪৫) ও ছালামত উল্লাহ (৩২) এবং আবুল খাইরের ছেলে রমজান আলী (৩৫) ও নূরুল হক (৩৫)।
 
কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজাহান বাংলানিউজকে জানান, হতাহতরা ঢেঁকিরখালীর পাহাড় সংলগ্ন এলাকা দিয়ে যাওয়ার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসিরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছোরে। এতে ঘটনাস্থলেই মারা যান নূরুল আজিম এবং আহত হন অপর ৫ জন।
 
কক্সবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোকাদ্দেস আলমের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ ও আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

পুলিশ জানায়, নূরুল আজিমের বুকে ৮টিরও বেশি গুলিবিদ্ধ হয়েছে।

নিহতের নিকটাত্মীয় শামসুল আলম বাংলানিউজকে জানান, জাফর আলমের পরিবারের সঙ্গে একই এলাকার মৃত দানু মিয়ার ছেলে হাবিব উল্লাহ ও জলিলের জমি সংক্রান্ত বিরোধ ছিল। এ বিরোধের জের ধরেই খুন হয়েছেন নূরুল।

জানা গেছে, ১ সন্তানের পিতা আজিম আগামী ২৭ নভেম্বর দুবাই যাওয়ার অপোয় ছিলেন।

ওসি শাহজাহান জানান, ঘটনায় সংশ্লিষ্টদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।