ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁ থেকে সব রুটে দূরপাল্লার বাস বন্ধ, সাংসদকে ক্ষমা প্রার্থনার আহবান

কিউএম সাঈদ টিটো, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৫ ঘণ্টা, নভেম্বর ১, ২০১০

নওগাঁ: সংরক্ষিত আসনের এমপি শাহীন মনোয়ারা হককে ক্ষমা প্রার্থনার আহবান জানিয়ে নওগাঁ থেকে দূর পাল্লার সকল রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধের ডাক দিয়েছে নওগাঁ জেলা মোটর শ্রমিক ইউনিয়ন।

রোববার সন্ধ্যা থেকে সংগঠনের কার্যালয়ে আয়োজিত এক জরুরি সভা শেষে সংগঠনের সাধারণ সম্পাদক ওমর ফারুক রাত ১০টায় এ ধর্মঘট ঘোষণা করেন।



তিনি জানান, শ্যামলী পরিবহনের চালক নজরুল ইসলামের বিরুদ্ধে নওগাঁ-জয়পুরহাট সংরক্ষিত মহিলা আসনের এমপি শাহীন মনোয়ারা হকের দায়ের করা মামলা প্রত্যাহার, তার নিঃশর্ত মুক্তি ও মোটর মালিক-শ্রমিক যৌথ পরিষদ নেতাদের কাছে এমপি’র ক্ষমা প্রার্থনা এবং ভুল স্বীকার না করা পর্যন্ত ধর্মঘট অব্যাহত থাকবে।
 
উল্লেখ্য. শনিবার বিকেলে নওগাঁ শহরের ঢাকা বাস স্ট্যান্ডে শ্যামলী পরিবহণের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-১৫৩০) পার্কিং করার সময়ে শাহীন মনোয়ারা হককে বহনকারী পাজেরো গাড়ীর (ঢাকা মেট্রো-ঘ-১১-১৩০১) বাম পাশের দরজায় ধাক্কা লাগে। এসময় এমপি গাড়ীর পিছনের সিটের বাম পাশের দরজার কাছে বসে ছিলেন।

ঘটনার পর পর নওগাঁর পুলিশ সুপার মো. মোফাজ্জেল হোসেন, সদর মডেল থানায় অফিসার ইনচার্জ মো: আমিনুল ইসলাম, ট্রাফিক সার্জেন্ট গোলাম সারোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে শ্যামলীর চালক টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার বাড়ইপাড়া মহল্লার মৃত সোহরাব আকন্দের ছেলে নজরুল ইসলামকে (৩৫) গাড়ীসহ আটক করে।

পরে শাহীন মনোয়ারা হক মামলা করেন।

বাংলাদেশ সময়: ০০২০ ঘণ্টা, নভেম্বর ১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।