ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী গুলজার খাঁ নিহত

রেজাউল করিম বিপুল, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১০
ফরিদপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী গুলজার খাঁ নিহত

ফরিদপুর: ফরিদপুর শহরতলীর পিয়ারপুর স্কুলের সামনে শনিবার ভোরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শহরের দুর্ধর্ষ সন্ত্রাসী গুলজার খাঁ ওরফে কামাল ডাকাত (৪০)  নিহত হয়েছেন।

র‌্যাব-৮-এর ফরিদপুরের পরিচালক মেজর সাব্বির বাংলানিউজকে গুলজার খাঁ নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।



তিনি জানান, পিয়ারপুরে পরিত্যক্ত একটি ফিলিং স্টেশনে ৪/৫ জনের একটি ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে মর্মে গোপন সংবাদ পেয়ে র‌্যাব সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় গুলজার মোটরসাইকেল নিয়ে পালানোর সময় র‌্যাবের গুলিতে গুরুতর আহত হন। পরে ফরিদপুর মেডিকেল কলেজে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব নিহত গুলজারের কাছ থেকে ৫ রাউন্ড গুলিভর্তি একটি  নাইন এমএম পিস্তল ও একটি মোটরসাইকেল উদ্ধার করে।

র‌্যাব সূত্র জানায়, গুলজার ফরিদপুরের নায়েব আলী বাহিনীর সেকেন্ড ইন কমান্ড । তিনি একটি হত্যা মামলায় যাবজ্জীবন ও একটি অস্ত্র মামলায় ১০ বছরের কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি। এছাড়া তার বিরুদ্ধে ফরিদপুরে বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজি, ডাকাতি, সন্ত্রাসীসহ ১০টি মামলা রয়েছে। গুলজারের বাড়ি শহরের ওয়ারলেস পাড়ায়।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।