ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টয়লেট ব্যবহারের নাম করে আটা চুরি করলেন ইউপি মেম্বার!

কিউ,এম,সাঈদ টিটো, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১০

নওগাঁ: নওগাঁর মহাদেবপুরে দুঃস্থদের মধ্যে বিতরণের জন্য বরাদ্দ করা ভিজিডি’র আটা পাচারের অভিযোগে ১ জনকে আটক করা হয়েছে।

থানা সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার প্রত্যন্ত এলাকা হাতুড় ইউনিয়ন পরিষদের ১ নং সদর ওয়ার্ডের মেম্বার আবু তাহের ওই ইউনিয়ন পরিষদের চৌকিদারের কাছ থেকে চাবি নিয়ে গুদামের তালা খুলে ২ বস্তা আটা একটি রিক্সাভ্যানে তুলে নিয়ে যান।



চৌকিদার বিষয়টি চেয়ারম্যানকে জানালে চেয়ারম্যান সঙ্গে সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) বিষয়টি জানান। ইউএনও থানা পুলিশকে সঙ্গে নিয়ে গুদামে গিয়ে বস্তা গুনে ২ বস্তা কম দেখতে পান। পরে ভ্যানচালক মহিষবাথান গ্রামের মৃত আমির দেওয়ানের পুত্র বাবুর বাড়িতে অভিযান চালিয়ে খোয়া যাওয়া  ২ বস্তা আটা উদ্ধার করা হয়। এ সময় বাবুকে আটক করা হয়।

ঘটনার পর থেকে মেম্বার আবু তাহের পলাতক রয়েছে।

ইউএনও আখতারুজ্জামান বাংলানিউজকে জানান, আগের দিন এখানে ২৮০ বস্তা আটা বরাদ্দ দেওয়া হয়। হাতুড় ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন জানান, টয়লেট ব্যবহারের নাম করে মেম্বার আবু তাহের চৌকিদারের কাছ থেকে চাবি নিয়ে কৌশলে আটাগুলো চুরি করেন। আটাগুলো আগামী সোমবার বিতরণের কথা রয়েছে।

মহাদেবপুর থানার ওসি নুর ইসলাম জানান, এব্যাপারে মেম্বার ও ভ্যানচালকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৬৫৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ