ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে সাঈদী ফাউন্ডেশনে পুলিশের তল্লাশি

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২০ ঘণ্টা, জুলাই ২, ২০১০

পিরোজপুর: পিরোজপুরে জামায়াতে ইসলামীর নায়েবে আমীর দেলাওয়ার হোসাইন সাঈদীর প্রতিষ্ঠিত ‘আল্লামা সাঈদী ফাউন্ডেশনে’ শুক্রবার সকালে সাড়ে ১০টা থেকে তিন ঘণ্টা তল্লাশি চালিয়েছে পুলিশ।

অভিযানে নেতৃত্বদানকারী ম্যাজিস্ট্রেট ইফতেখার উদ্দিন শামীম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, এ অভিযান পুলিশের একটি রুটিন কার্যক্রম।



পিরোজপুর সদর থানার ওসি মো. জাহিদ জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে বেলা দেড়টা পর্যন্ত অভিযান চালানো হয়। সাঈদী ফাউন্ডেশনে অবৈধ কিছু থাকতে পারে এমন আশঙ্কা থেকে তল্লাশি করা হয়। তবে সেখান থেকে অবৈধ কিছু পাওয়া যায়নি।

জেলা জামায়াতের আমীর তোফাজ্জল হোসেন ফরিদ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে, তল্লাশির খবর আমরা জেনেছি। এর বেশি কিছু জানি না। ’

এর আগে তত্ত্বাবধায়ক সরকারের সময় কয়েক বার তল্লাশি করা হয়েছিল।

আল্লামা সাঈদী ফাউন্ডেশনের অধীনে দুটি টেকনিক্যাল কলেজ, দুটি মাদ্রাসা, একটি কিন্ডার গার্টেন পরিচালনা করা হয়।

ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে দায়ের করা মামলায় মঙ্গলবার জামায়াতের আমীর মাওলানা মতিউর  রহমান নিজামী, সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মাদ মুজাহিদ ও নায়েবে আমীর মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীকে গ্রেপ্তার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, জুলাই ০২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।