ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে স্কুলছাত্রীর আত্মহত্যা

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১০

বরিশাল: টানা দ্বিতীয় বার এসএসসি’র নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ না হওয়ায় বরিশালে এক স্কুলছাত্রী গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার সকালে নগরীর কাউনিয়া বাসের হাটখোলা এলাকায় এঘটনা ঘটে।



আত্মহত্যাকারী ছাত্রীর নাম সঙ্গিতা রানী মিস্ত্রি কৃপা (১৮)। সে নগরীর বাঘিয়া ভোকেশনাল উম্মুক্ত বিদ্যালয়ের ছাত্রী।

এ আত্মহত্যার ঘটনায় বরিশাল মেট্রোপিলিটন পুলিশের কাউনিয়া থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

কাউনিয়া থানায় উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, কৃপা গত বছর নগরীর মথুরানাথ মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি’র নির্বাচনী পরীায় তিন বিষয়ে ফেল করে। ফলে সে এসএসসি পরীক্ষায় অংশ নিতে পারেনি। এবছর সে আরেকটি স্কুল থেকে আবারও নির্বাচনী পরীক্ষায় অংশ নেয়। সোমবার ওই পরীার ফল প্রকাশ হলে কৃপা এবারও তিন বিষয়ে খারাপ করে।

এভাবে বারবার পড়াশোনায় খারাপ করায় সকালে পিতা রঞ্জিত মিস্ত্রি তাকে চড়-থাপ্পড় দেওয়াসহ বকাঝকা করেন। পড়াশোনা বন্ধ করে দেওয়ার কথাও বলেন তিনি। পরে মা-বাবা দু’জনই কর্মস্থলে চলে যান। পরে ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্নহত্যা করে কৃপা।

আত্মহত্যার খবর গোপন রেখে পরিবারের লোকজন তাড়াহুড়া করে মরদেহ দাহ করার চেষ্টা করলে পুলিশ খবর পেয়ে ছাত্রীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

বাংলাদেশ সময়: ১৭২৫ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।