ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রশাসনে রদবদল

স্টাস্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১০

ঢাকা: জনপ্রশাসনে সিনিয়র সহকারী সচিব ও সহকারী সচিবসহ বিভিন্ন পর্যায়ে বেশ কিছু রদবদল করা হয় মঙ্গলবার।

সংস্থাপন মন্ত্রণালয়ের একাধিক প্রজ্ঞাপনে ওএসডি সিনিয়র সহকারী সচিব মো. জাহিদ হোসেন পনিরকে সাভারের বিপিএটিসির উপ-পরিচালক, সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মিন্টু রঞ্জন দেবনাথকে পূর্বাচল নতুন শহর প্রকল্পের ব্যবস্থাপক পদে বদলি করা হয়েছে।



খাদ্য ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির একান্ত সচিব পদে প্রেষণে কর্মরত স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সিনিয়র মনিটরিং অফিসার আলী আহমাদ মাহমুদের চাকরি স্থানীয় সরকার বিভাগে, ঢাকা সিটি কর্পোরেশনের ঊর্ধ্বতন ফিড নিয়ন্ত্রণ কর্মকতা পদে প্রেষণে কর্মরত ডা. নাসিম উস সেরাজের চাকরি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে, ধর্মবিষয়ক মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির একান্ত সচিব পদে প্রেষণে কর্মরত সড়ক ও জনপথ অধিদপ্তরের কার্যভিত্তিক কার্যসহকারী মো. জাহিদুল ইসলামের চাকরি সড়ক ও রেলপথ বিভাগে, সড়ক পরিবহন কর্তৃপক্ষের হিসাবরক্ষণ কর্মকর্তা পদে প্রেষণে কর্মরত বাণিজ্যিক অডিট অধিদপ্তরের প্রাক্তন নিরীক্ষা ও হিসাবরক্ষণ কর্মকর্তা এফ এম ইমদাদুল হকের চাকরি অর্থ বিভাগে প্রত্যর্পণ কর হয়েছে।

এছাড়া ওএসডি সহকারী সচিব ড. মোহাম্মদ মাহে আলম, বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মাকসুদা খন্দকার ও রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার তাহমিনা জাকারিয়াকে ঢাকার বিভাগীয় কমমিশনার কার্যালয়ে ন্যস্ত এবং কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মো. আবু আউয়ালকে সহকারী সচিব পদে পদায়নের জন্য সচিবালয় শাখায় ন্যস্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, ২৬ অক্টোবর, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।