ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকায় যুবক খুনের ঘটনায় ৪জন গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১০

গাজীপুর: রাজধানীর বাড্ডাস্থ আবাসিক ফাটে গত ১২জুন কবির হোসেন স্বপন নামের এক যুবক খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে র‌্যাব সদস্যরা সোমবার রাতে নারায়নগঞ্জ ও গাজীপুরে অভিযান চালিয়ে ৪ যুবককে গ্রেপ্তার করেছে।

এরা হলো- দেলোয়ার হোসেন ওরফে ছোট দেলু (২৫), আরিফ ওরফে শরিফ (২৬), মোঃ মাসুম (২৬) ও ) বোরহান উদ্দিন ওরফে পারভেজ (৩৭)।


এসময় র‌্যাব সদস্যরা মাসুমের কাছ থেকে ৫০পিস এবং পারভেজের কাছ থেকে আরো ৩০পিসসহ মোট ৮০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মঙ্গলবার র‌্যাব-১ অধিনায়কের পক্ষে সিনিয়র সহকারী পরিচালক (স্টাফ অফিসার) ক্যাপ্টেন  এস এম শফিকুর রহমানের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাড্ডার আবাসিক ফাটের বাসিন্দা কবির হোসেন স্বপন (২২) খুনের ঘটনায় গত ১সেপ্টেম্বর দেলোয়ার হোসেন ওরফে মাস্টার দেলু ওরফে কোম্পানিকে বাড্ডাস্থ হল্যান্ড সেন্টার থেকে গ্রেপ্তার করা হয়।

পরে তার দেওয়া তথ্যমতে  সোমবার রাত ১১টার দিকে নারায়নগঞ্জ ও গাজীপুরের টঙ্গীতে পৃথক অভিযান চালানো হয়। নারায়নগঞ্জ থেকে দেলোয়ার হোসেন ওরফে ছোট দেলু ও আরিফ ওরফে শরিফ এবং গাজীপুরের টঙ্গী থেকে মোঃ মাসুম ও বোরহান উদ্দিন ওরফে পারভেজকে (৩৭) গ্রেপ্তার করা হয়।

এসময় র‌্যাব সদস্যরা মাসুমের কাছ থেকে ৫০পিস এবং পারভেজের কাছ থেকে আরো ৩০পিসসহ মোট ৮০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

এতে আরো বলা হয়, গ্রেপ্তারকৃতরা মাস্টার দেলুর নেতৃত্বে একাধিক হত্যা, ডাকাতি, চুরি ও রাহাজানিতে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে নারায়নগঞ্জ, ফতুল্লা, বন্দর, বাড্ডা থানায় হত্যা, ডাকাতি ও চুরির মামলা রয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণও প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫১৫ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad