ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে আইনজীবীদের হাতে দারোগা লাঞ্ছিত

মো. জিয়া উদ্দিন দুলাল, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১০

হবিগঞ্জ: হবিগঞ্জে মঙ্গলবার মাধবপুর থানার দারোগা খায়রুজ্জামান আইনজীবীদের হাতে লাঞ্ছিত হয়েছেন।

জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস-এর আদালত ক থেকে আসামি ছিনিয়ে নিতে গেলে দুপুরে আইনজীবীরা তাকে লাঞ্ছিত করেন।



প্রত্যদর্শী আইনজীবী শামছুল আলম উজ্জল বাংলানিউজকে জানান, ‘মাধবপুর উপজেলার এখতিয়ারপুর গ্রামের রুজিনা বাবা চান মিয়ার দায়ের করা একটি অপহরণ মামলায় স্বামী আওয়াল মিয়াকে নিয়ে আদালতে হাজিরা দিতে আসেন। রুজিনার বাবা চান মিয়া মেয়ে অপহরণ মামলায় মেয়ে রুজিনাসহ তার স্বামী আওয়ালকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেন।

হাজিরা দিতে আদালত কে ঢোকার মুহূর্তে দারোগা খায়রুজ্জামান সিভিল ড্রেসে অন্যান্যদের নিয়ে রুজিনাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। এ সময় ক্ষুব্ধ আইনজীবীগণ তাকে লাঞ্ছিত করেন। ঘটনার সাথে সাথেই ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস খায়রুজ্জামানকে আটক করেন। দারোগা খায়রুজ্জামান তার ভুল বুঝতে পেরে ম্যাজিস্ট্রেট ও আইনজীবীগণের কাছে মা চাইলে পরে তাকে ছেড়ে দেওয়া হয়।

ঘটনার খবর পেয়ে সহকারী পুলিশ সুপার সুজ্ঞান চাকমা, হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক ও মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ কবিরুল ইসলাম আদালত প্রাঙ্গণে ছুটে যান।

এ বিষয়ে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ কবিরুল ইসলাম সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি হননি।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ