ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সূত্রাপুরে বাংলাদেশ ব্যাংক শাখার নৈশপ্রহরী হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১০

ঢাকা: সূত্রাপুর থানা পুলিশ সোনালী ব্যাংকের ফরাশগঞ্জ শাখার নৈশপ্রহরীর মৃতদেহ মঙ্গলবার সকালে ব্যাংক কার্যালয় হতে উদ্ধার করেছে।

ডাকাতির চেষ্টাকালে নৈশপ্রহরীকে খুন করা হতে পারে বলে ধারণা করছে পুলিশ।



নিহতের নাম মো. আব্দুল জব্বার মিয়া (৪৫)।

সূত্রাপুর থানার অপারেশন অফিসার এসআই ফরমান আলি বাংলানিউজকে জানান, ‘মঙ্গলবার সকাল ৯টায় ব্যাংক কার্যালয় পরিষ্কার করতে এসে ঝাড়–দার ব্যাংকের ৩টি গেট খোলা অবস্থায় দেখতে পান। পরে সে ভেতরে জব্বার মিয়ার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে বিষয়টি জানায়।

খবর পেয়ে পুলিশ সকাল সাড়ে ৯টায় ব্যাংক কার্যালয়ের ভেতর থেকে বিবস্ত্র অবস্থায় জব্বার মিয়ার লাশ উদ্ধার করে ও ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠায়।

এসআই ফরমান আলি আরো জানান, ‘মৃতদেহের মাথায় গভীর থ্যাতলানো আঘাতের চিহ্ন দেখে ধারণা করা হচ্ছে, হাতুড়ি দিয়ে পিটিয়ে তাকে হত্যা করা হতে পারে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি হাতুড়ি উদ্ধার করেছে।

এসআই ফরমান আলি বলেন, ‘নৈশপ্রহরী জব্বার মিয়ার কাছে মূলত ব্যাংকের প্রধান ৩টি গেটের চাবি থাকে। হত্যাকারীরা আগেই ব্যাংকের ভেতর অবস্থান করে থাকতে পারে অথবা নিহতের কোনো পূর্বপরিচিত গতরাতে তার সাথে অবস্থান করতে পারে বলে ধারণা করা হচ্ছে। ’

ব্যাংকে রক্ষিত টাকা-পয়সা এবং মূল্যবান কোনো সামগ্রী খোয়া যায়নি নিশ্চিত করে পুলিশের একাধিক টিম ঘটনা তদন্তে মাঠে নেমেছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময় : ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১০।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।