ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১০

নড়াইল: দৈনিক ইত্তেফাক পত্রিকার সম্পাদক ও প্রকাশক আনোয়ার হোসেন মঞ্জু, স্টাফ রিপোর্টার আবুল খায়ের ও নড়াইলে ইত্তেফাকের নিজস্ব সংবাদদাতা মোঃ তারিকুজ্জামানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন নড়াইল প্রেসক্লাবের সাংবাদিকরা।

মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী ও তথ্যমন্ত্রীর কাছে স্মারকলিপি দেওয়া হয়েছে।



মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় শহরের আদালত সড়কে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন নড়াইল প্রেসকাবের সাধরণ সম্পাদক এনামুল কবীর টুকু, কার্ত্তিক দাস, কাজী হাফিজুর রহমান, জাতীয় পার্টির সাধরণ সম্পাদক শরীফ মুনির হোসেন প্রমুখ।

এ সময় বক্তরা অবিলম্বে সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

উল্লেখ্য, গত ১৮ অক্টোবর দৈনিক ইত্তেফাকে ‘এমপির কথায় চলে নড়াইলের প্রশাসন’ শিরোনামে নড়াইল-২ আসনের সাংসদ ও আওয়ামী লীগ নেতা বিগ্রেডিয়ার জেনারেল (অব.) এস কে আবু বাকের এবং তার পুত্র এরিক মোর্শেদকে ঘিরে সংবাদ প্রকাশিত হয়।

এর প্রতিবাদে ২৫ অক্টোবর নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি অলোক কুমার দাস বাদী হয়ে সদর আমলী আদালত ‘ক’ অঞ্চলের বিচারক মুশরাত জেরীনের আদালতে এ মামলা দায়ের করেন। মামলায় ৩ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করা হয়।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।