ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত ফয়েজ নিহত

তানভীর হোসেন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১০

নারায়ণগঞ্জ : ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ত্রিবরদী এলাকায় মঙ্গলবার ভোর রাতে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ফয়েজ উদ্দিন ফয়েজ (৩৫) ওরফে ডাকাত ফয়েজ নিহত হয়েছে। এ ঘটনায় দু’টি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব সূত্র জানিয়েছে।



র‌্যাব-১১ আদমজী ক্যাম্পের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বাংলানিউজকে জানান, ভোর রাতে ত্রিবরদী এলাকার একটি বাগানে বসে সশস্ত্র দুর্বৃত্তরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে যায়। এ সময় সন্ত্রাসীরা র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি করলে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করে। গুলি বিনিময়ের এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে র‌্যাব ওই বাগান তল্লাশি করে একজনের লাশ উদ্ধার করে।

র‌্যাব জানায়, নিহত সন্ত্রাসীর নাম ফয়েজ ফয়েজ (৩৫)। সে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া এলাকার অলি আলীর পুত্র। ফয়েজের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতিসহ বিভিন্ন অপরাধে ৭ থেকে ৮টি মামলা রয়েছে। সে এলাকায় একজন দুর্ধর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত। গত জুন মাসে ফয়েজ র‌্যাবের হাতে একবার গ্রেপ্তার হয়েছিল। পরে সে জামিনে মুক্তি পায়।

ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও এক রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল উদ্ধার করা হয়েছে এবং বন্দুকযুদ্ধে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে বলে ওই কর্মকর্তা দাবি করলেও আহতদের নাম প্রকাশ করতে রাজি হননি।

লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসাপাতালে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।