ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ইভটিজিংবিরোধী সাইকেল র‌্যালি এখন পাবনায়

শাহীন রহমান, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১০

পাবনা: ‘ইভটিজিং কে না বলুন’ স্লোগান নিয়ে বের হওয়া ইভটিজিংবিরোধী রাজশাহী বিভাগীয় সাইকেল র‌্যালি এখন পাবনায়। গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে ১০ সদস্যের এ র‌্যালি সিরাজগঞ্জ থেকে পাবনা শহরে এসে পৌঁছে।



মঙ্গলবার সকাল ১০টায় পাবনা প্রেসকাবের সামনে সাইকেল র‌্যালির সদস্যদের উদ্যোগে ইভটিজিংবিরোধী মানববন্ধন কর্মসূচি পালন করা হবে। মানববন্ধনে অংশ নেওয়ার জন্য পাবনার সব শ্রেণীপেশার মানুষের প্রতি আহবান জানিয়েছেন সদস্যরা।

মঙ্গলবার বিকেলে সাইকেল র‌্যালি নাটোর জেলার উদ্দেশে যাত্রা করবে।

সাইকেল র‌্যালির সদস্য মো: শাহজাহান আলী বাংলানিউজকে জানান, জয়পুরহাট সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও বেসরকারি সংগঠন ‘ধূমকেতু’র সভাপতি আ স ম মোক্তাদির তিতাস ইভটিজিঙের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির ল্েয এই সাইকেল র‌্যালি আয়োজনের উদ্যোগ নিয়েছেন।

তিনি জানান, গত ২৩ অক্টোবর জয়পুরহাট থেকে ১০ জন যুবকের একটি দল রাজশাহী বিভাগীয় সাইকেল র‌্যালি শুরু করে।

সাইকেল র‌্যালির সদস্যরা হলেন মো: শাজাহান আলী, জীবন কুমার মণ্ডল, তৌফিক আলম, খোরশেদ আলম রাহুল, নির্মল চন্দ্র বর্মণ, রিপন কুমার মণ্ডল, কমল দাস, অরুপ মণ্ডল, মো: দোলন হোসেন ও আলম হোসন।

র‌্যালিটি আগামী ১ নভেম্বর পর্যন্ত পর্যায়ক্রমে রাজশাহী বিভাগের ৮টি জেলা শহর প্রদণি করবে। এ সময় র‌্যালির সদস্যরা জেলা শহরের প্রধান স্কুল-কলেজ ও জেলা প্রশাসকের কার্যালয়ে ইভটিজিংবিরোধী বৃ রোপণ, ফেস্টুন-স্টিকার লাগানো, মানববন্ধন, র‌্যালি কর্মসূচি পালন করবে।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।