ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষক মিজানুর হত্যা: ইভটিজার আসিফকে ৭ দিনের রিমাণ্ড আবেদন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০

নাটোরঃ দুই ইভটিজারের মোটর সাইকেলের ধাক্কায় নিহত লোকমানপুর কলেজের রসায়ন বিভাগের শিক্ষক মিজানুর রহমান নিহত হওয়ায় ঘটনায় জেল হাজতে থাকা মামুনুর রহমান আসিফের ৭দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। আদালত মঙ্গলবার রিমান্ড শুনানির দিন ধার্য করেছেন।



অপরদিকে নাটোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ডঃ সিতারা বেগম সোমবার দুপুরে নিহত মিজানুরের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেছেন। পরে তিনি মিজানুরের স্ত্রীকে চাকরি দেওয়ার বিষয়ে জেলা প্রশাসকের পক্ষে প্রধানমন্ত্রীর কাছে ফ্যাক্স বার্তা পাঠিয়েছেন বলে জানা গেছে।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা আব্দুস ছালাম বাংলানিউজকে জানান, সোমবার দুপুরে বাগাতিপাড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসিফের ৭দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

পাশাপাশি ১৬ অক্টোবর  নিহত মিজানুরের ভাই মামুনুর রশিদের দায়ের করা ৩০৭ ধারায় মামলাটি ৩০২ ধারায় গ্রহণের জন্যও আবেদন করা হয়েছে। আদালত উভয় বিষয় শুনানির জন্য মঙ্গলবার নির্ধারণ করেছেন।

সোমবার দুপুর ১টা দিকে রাজশাহী জেলার চারঘাট উপজেলা চকলক্ক্ষীপুরে নিহত কলেজ শিক্ষক মিজানুরের বাড়ি গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেছেন পুলিশ কর্মকর্তা ডঃ সিতারা বেগম। সেসময় তিনি নিহত মিজানের মা জাহেরা বেওয়া, স্ত্রী রাজিয়া সুলতানা মিলি এবং ৪ বছরের কন্যা নুসাইবা রশিদ মমোসহ পরিবারের সদস্যদের সান্ত্বনা ও বিচারের আশ্বাস দেন।

উল্লেখ্য, নিজ কলেজের ছাত্রীদের ইভটিজিংয়ের শিকার হওয়ার ঘটনায় বখাটে যুবক আসিফকে শাসন করেন শিক্ষক মিজানুর রহমান। এতে প্তি হয়ে গত ১২ অক্টোবর আসিফ তার সহযোগী রাজন মোটর সাইকেল চাপা দিয়ে জখম করে মিজানুর রহমানকে। প্রথমে তাকে বাগাতিপাড়া ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১৪ অক্টোবর মিজানুরকে নেওয়া হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল  বিশ্ববিদ্যালয় হাসপাতালে। সেখানে গত শনিবার রাতে মারা যান তিনি।

১৬ অক্টোবর মিজানুরের ভাই মামুনুর রশিদ বাগাতিপাড়া থানায় আসিফ ও রাজনের বিরুদ্ধে মামলা করেন। পুলিশ আসিফকে আটক করলেও পলাতক রয়েছে রাজন।

বাংলাদেশ সময়: ১৬২০ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।