ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ২

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, জুলাই ১, ২০১০

রাজবাড়ী: রাজবাড়ী ডিবি পুলিশের বিশেষ টিম আমেরিকায় তৈরি একটি অটোমেটিক পিস্তল ও ৫ রাউন্ড গুলিসহ ২ যুবককে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার দৌলতদিয়া-খুলনা মহাসড়কের খানখানাপুরে যাত্রীবাহী দ্রুতি পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।



জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে সাতীরা থেকে ঢাকাগামী দ্রুতি পরিবহনের দুই যাত্রী সন্দেহ হলে পুলিশ তাদের দেহে তল্লাশি চালায়। এদের একজন শরীফুল্লাহ শরীফের কোমর থেকে ওই পিস্তল ও ৫ রাউন্ড গুলি পাওয়া যায়।

পুলিশ এ ঘটনায় শরীফ ও তার সঙ্গী রাজু আহমেদ রাজনকে গ্রেফতার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা জানায়, কবির নামে এক বন্ধু তাদের এটা দিয়েছে। তবে গার্মেন্টস সেক্টরে চলমান অস্থিরতায় অস্ত্রগুলো ব্যবহার করার জন্য কেউ তাদের সরবরাহ করতে বলে আশঙ্কা করছে পুলিশ।

গ্রেফতারকৃতদের দুজনেরই বাড়ি চাঁদপুরে মতলব উপজেলার ইমামপুর গ্রামে। শরীফের পিতার নাম ফজল করিম এবং রাজনের পিতার নাম আরশাদ প্রধান বলে জানা গেছে। দু’জনই নারায়ণগঞ্জে হোশিয়ারি শ্রমিক হিসেবে চাকরি করে।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৭১০ ঘণ্টা, জুলাই ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।