ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাবির বাংলানিউজ’র স্টলে ভর্তিচ্ছুদের ভিড়

জাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০
জাবির বাংলানিউজ’র স্টলে ভর্তিচ্ছুদের ভিড়

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে রোববার শুরু হওয়া স্নাতক (সম্মান) ১ম বর্ষের ভর্তি পরীক্ষায় ভর্তিচ্ছুদের সহযোগিতা করতে স্থাপিত বাংলানিউজ’র স্টলে ভিড় উপচে পড়ছে।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠ সংলগ্ন এ স্টলের সেবা পেয়ে দারুণ খুশি ভর্তি পরীক্ষার্থীরা।



রোববার রাতে বাংলানিউজ’র ওয়েবসাইটে সেদিনের অনুষ্ঠিত ‘ছ’ ইউনিটের ভর্তি পরীার ফল প্রকাশ করা হয়। সোমবার সকালে তা স্টলে ঝোলানো হলে ফলাফল জানতে হুমড়ি খেয়ে পড়েন ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকরা।

এছাড়া স্টলের তথ্যকেন্দ্র থেকে ভর্তিচ্ছুদের জন্য রয়েছে বিশুদ্ধ পানির ব্যবস্থা, পরীার রুটিন ও আসন বিন্যাস সংগ্রহ করার সুযোগ। স্টলের স্বেচ্ছাসেবকরা তাদের বিভিন্ন দিক নির্দেশনাও দিয়েও সাহায্য করছেন।

দিনাজপুর থেকে আসা ভর্তিচ্ছু শফিকুর রহমান বাংলানিউজকে বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে এসে ভয় পেয়েছিলাম। কোথায় কোন ভবন, কখন কোথায় পরীক্ষা হবে, এটা জানা ছিল না। বাংলানিউজ’র স্টল থেকে সব জানতে পারলাম। এখন বেশ হাল্কা লাগছে। ’
 
ঢাকা থেকে পরীক্ষা দিতে আসা ভর্তিচ্ছু সানজিদা পারভীন বলেন, ‘বিশুদ্ধ পানির ব্যবস্থা করার জন্য বাংলানিউজকে ধন্যবাদ। ’
 
বিশ্ববিদ্যালয়ের কর্মরত সাংবাদিক ও শির্ক্ষাথীরাও বাংলানিউজ’র ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়ে এর সাফল্য কামনা করেন।  

স্টলে বাংলানিউজ’র জাবি প্রতিনিধি ওয়ালিউল্লাহ’র তত্বাবধানে স্বেচ্ছসেবক হিসেবে কাজ করছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র জুয়েল, নীরব, মিরাজ, তপন, তানজিল, নোমান, রিয়াদ ও তামিরসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।