bangla news

নারায়ণগঞ্জে পুলিশ ফাঁড়ির শ’গজের মধ্যে স্বর্ণের দোকানে চুরি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-২৫ ৫:৩৮:৩৬ এএম

পুলিশ ফাঁড়ির ১০০ গজের মধ্যে নারায়ণগঞ্জের আড়াইহাজারের গোপালদী বাজারে একটি স্বর্ণের দোকানে চুরি হয়েছে। রোববার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত কোনো এক সময়ে এ চুরি হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

নারায়ণগঞ্জ: পুলিশ ফাঁড়ির ১০০ গজের মধ্যে নারায়ণগঞ্জের আড়াইহাজারের গোপালদী বাজারে একটি স্বর্ণের দোকানে চুরি হয়েছে। রোববার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত কোনো এক সময়ে এ চুরি হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বধূসাজ জুয়েলার্স নামে ও স্বর্ণালঙ্কারের দোকানের মালিক বিশ্বজিৎ বণিক জানান, প্রতিদিনের মতো রোববার রাতে তিনি দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। সকালে এসে দেখেন দোকানের টিন কাটা। ভেতরে সিন্দুক ভাঙা। ওই সিন্দুকে নগদ ৭৬ হাজার টাকা, ১১ ভরি স্বর্ণালংকার ছিল যা আর পাওয়া যায়নি।

খোয়া যাওয়া সম্পদের মূল্য প্রায় ৪ লাখ টাকা বলে তিনি দাবি করেন।

বিশ্বজিৎ অভিযোগ করেন, তার দোকান থেকে মাত্র ১০০ গজ দূরে গোপালদী বাজার পুলিশ ফাঁড়ি। অথচ তাদের নাগের ডগায় এ ধরনের ঘটনা ঘটলো।

এ ব্যাপারে গোপালদী ফাঁড়ির ইন চার্জ আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) ওসমান মিয়া জানান, চুরির ঘটনাটি তিনি শুনেছেন। তবে কেউ তাদের কাছে অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-10-25 05:38:36