ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে গৃহকর্মীর দায়ের কোপে গৃহকর্ত্রী খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০

সিলেট: দক্ষিণ সুরমা থানার বড়ইকান্দি এলাকায় গৃহকর্মীর ধারালো দায়ের কোপে খুন হয়েছেন গৃহকর্ত্রী সোনারা বেগম (৬৫)।

সোমবার সকালে পরিবারের সদস্যরা ঘুম থেকে ডাকতে গিয়ে তার রক্তাক্ত লাশ দেখতে পান।

খবর পেয়ে সোমবার সকাল সাড়ে ১১টায় দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশটি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, মাসখানেক আগে সোনারা বেগম সিলেট রেল স্টেশন এলাকা থেকে সেলিনা (৪৫) নামের এক মহিলাকে তার বাসায় কাজ করতে নিয়ে আসেন।

রোববার রাত আনুমানিক ৩টার দিকে সেলিনা গৃহকর্ত্রীর কক্ষে ঢুকে তাকে উপর্যপুরি দা দিয়ে কোপায়। এতে তার মাথা, হাত, পা ও গলায় প্রচণ্ড জখম হয়। পরে সেলিনা পালিয়ে যায়।

সকালে পরিবারের সদস্যরা ঘুম থেকে ওঠার জন্য সোনারা বেগমকে অনেক ডাকাডাকির পরও সাড়া শব্দ পাওয়া না গেলে তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে দরজা ভেঙে রক্তাক্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে।

গৃহকর্ত্রীকে কোপানোর কারণ কেউ সঠিক করে বলতে পারছেন না।

নিহত সোনারা বেগমের  ৩ ছেলে, ৩ মেয়ে। স্বামী মৃত মস্তান মিয়া। তার ৩ ছেলেই যুক্তরাজ্য প্রবাসী।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্র্তা মো. ইকবাল হায়াত বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমি এলাকার লোকজনের সঙ্গে কথা বলছি। এখনো পর্যন্ত হত্যার কারণ উদঘাটন করা যায়নি। ’ এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন আছে বলে তিনি উল্লেখ করেন।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।