bangla news

যৌতুকের জন্য স্ত্রী-সন্তানকে আটকে রাখার অভিযোগে গ্রেপ্তার ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-২৫ ৩:২১:০৪ এএম

যৌতুকের জন্য দুই কন্যা সন্তানসহ স্ত্রীকে আটকে রাখার অভিযোগে ডেমরা থানা পুলিশ শরিফুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিতে গ্রেপ্তার করেছে। একই সঙ্গে তার বাড়ি থেকে বেশ ক’টি ধারালো অস্ত্রও উদ্ধার করে।

ঢাকা: যৌতুকের জন্য দুই কন্যা সন্তানসহ স্ত্রীকে আটকে রাখার অভিযোগে ডেমরা থানা পুলিশ শরিফুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিতে গ্রেপ্তার করেছে। একই সঙ্গে তার বাড়ি থেকে বেশ ক’টি ধারালো অস্ত্রও উদ্ধার করে।

সোমবার ভোর ৪টায় এসআই এস এম কামরুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল ডেমরা থানাধীন পশ্চিম হাজিনগরের হাজি মোহসীন রোডের কুসুম ভিলার দ্বিতীয় তলায় অভিযান চালিয়ে স্ত্রী নাসরিন আকতার (৩১) ও দুই কন্যাকে উদ্ধার করে।

শরিফের শ্বশুর আবদুস সাত্তারের অভিযোগের ভিত্তিতে পুলিশ এ অভিযান চালায়। এ সময় পুলিশ অভিযুক্ত স্বামী শরিফুলকে হাতেনাতে গ্রেপ্তার করে।

এছাড়া ওই বাসা থেকে চাইনিজ কুড়াল, ছুরি, ডেগারসহ ২৮টি ধারালো অস্ত্র উদ্ধার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শরিফুল এসব অস্ত্র কবিরাজি চিকিৎসায় ব্যবহার করে বলে পুলিশকে জানান।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ২৫ অক্টোবর, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-10-25 03:21:04