ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
bangla news

দেশে ফিরে লাশ হলেন সালেহা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-২৫ ১:২৯:৩১ এএম

সৌদি আরব থেকে দেশে ফিরলেও বাড়ি যাওয়া হলো না ময়মনসিংহের হালুয়াঘাটের সালেহা খাতুনের (৪৫)। শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে ছিনতাইকারীদের কবলে পড়ে প্রাণ হারান তিনি।

গাজীপুর: সৌদি আরব থেকে দেশে ফিরলেও বাড়ি যাওয়া হলো না ময়মনসিংহের হালুয়াঘাটের সালেহা খাতুনের (৪৫)। শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে ছিনতাইকারীদের কবলে পড়ে প্রাণ হারান তিনি।

সালেহা রোববার বিকেল তিনটার দিকে সৌদি এয়ার লাইন্সের এসভি-৮০৪ বিমানে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নামার কথা ছিল। তার জন্য স্বামী আব্দুর কাদেরসহ স্বজনরাও বিমান বন্দরে অপেক্ষা করছিলেন। কিন্তু তারা সালেহার কোনো সন্ধান পান নি। পরে পুলিশ সোমবার ভোর ছয়টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার টেঙ্গরা (শিশু পল্লী) এলাকা থেকে তার মৃতদেহ  উদ্ধার করে।
 
শ্রীপুর থানার ওসি নাজমূল হাসান ভুঁইয়া বাংলানিউজকে জানান, সালেহা সৌদি আরব চাকরি করতেন। দীর্ঘদিন পর রোববার তিনি দেশে ফেরেন। তার সঙ্গে কিছু বিদেশি মুদ্রা এবং মালামাল ভর্তি ক’টি লাগেজ ছিল। ধারণা করা হচ্ছে সালেহা ছিনতাইকারীদের খপ্পরে পড়েন।

তিনি আরও জানান, রোববার রাত আটটার দিকে গাজীপুরের শ্রীপুরের সিঅ্যান্ডবি আনসার রোড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আহত অবস্থায় সালেহাকে উদ্ধার করা হয়। পরে জনৈক পিক-আপ চালক তাকে মাওনা-চৌরাস্তার আলহেরা ক্লিনিকে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশটি ক্লিনিক কর্তৃপক্ষ না রাখায় পিক-আপ চালক তিনটি লাগেজসহ সালেহার মৃতদেহ টেঙ্গরা এলাকায় ফেলে রেখে চম্পট দেয়। সোমবার ভোরে পুলিশ সালেহার মৃতদেহ  উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-10-25 01:29:31