bangla news

মাদারীপুরে পাচারের সময় ৬ শিশু উদ্ধার, গ্রেফতার ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-২৪ ৩:৩৫:১৬ পিএম

মাদারীপুর সদর উপজেলার ঘটকচর এলাকার তেরভাগদী গ্রাম থেকে শিশু পাচারকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। এ সময় ৬ শিশুকে উদ্ধার করা হয়েছে।

মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলার ঘটকচর এলাকার তেরভাগদী গ্রাম থেকে শিশু পাচারকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। এ সময় ৬ শিশুকে উদ্ধার করা হয়েছে।

রোববার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে।

র‌্যাব-৮ এর অধিনায়ক ফাইট লে. শামীম সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, মাদারীপুর শহরের পশ্চিম খাগদী এলাকা থেকে ৬ শিশুকে পাচার করে নিয়ে যাচ্ছে একদল পাচারকারী। এরপর অভিযান চালিয়ে রাত আনুমানিক ৮টার দিকে সদর উপজেলার তেরভাগদী এলাকায় একটি বেবী ট্যাক্সির ভিতর থেকে ৬ শিশুকে উদ্ধার করা হয়। এ সময় শিশুপাচারকারী আবুল কালামকে (৪০) গ্রেফতার করা হয়। ট্যাক্সিতে থাকা অপর দুই পাচারকারী পালিয়ে যায়।

উদ্ধার করা শিশুরা হলো- জীবন (৫), নাইমা (৭), মিনা (৮), জনি (৮), মাসুম (৬) ও শয়ন (৮)। উদ্ধার করা এই শিশুদের বাড়ি মাদারীপুর পৌর এলাকার পশ্চিম খাগদী গ্রামে।

তিনি আরও বলেন, ‘উদ্ধারকৃত ৬ শিশুর অভিভাবকদের খবর দিয়ে র‌্যাব ক্যাম্পে এনে শিশুদের পরিচয় নিশ্চিত করে পাচারকারী আবুল কালামসহ উদ্ধারকৃত ৬ শিশুকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে মাদারীপুর থানায় শিশু ও নারী পাচার আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময় : ০১৩৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-10-24 15:35:16