ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় নারী অপহরণ মামলায় ৭ জনকে ১৪ বছর করে কারাদণ্ড

মোস্তাফিজুর রহমান উজ্জল, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১০

সাতক্ষীরা: সাতক্ষীরায় এক নারী অপহরণ মামলায় সাত জনকে দোষী সাব্যস্ত করে প্রত্যেককে ১৪ বছর করে সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৩ মাসের সশ্রম করাদণ্ড দিয়েছেন আদালত।

সাতীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এসএম রেজানুর রহমান রোববার এ রায় ঘোষণা করেন।



সাজাপ্রাপ্তরা হলেন- সাতক্ষীরা সদর উপজেলার রেউই গ্রামের মৃত রজব আলী সানার ছেলে মোশারফ হোসেন, একই গ্রামের গফ্ফার সরদারের ছেলে আমিরুল ইসলাম, জালাল উদ্দিনের ছেলে শাহিন সরদার, আইচপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে আজহারুল ইসলাম, হাওয়ালখালী গ্রামের মৃত মাওলা বকসের ছেলে কবিল উদ্দিন, একই গ্রামের উজির আলীর ছেলে মিঠু সরদার ও ইউনুস আলীর ছেলে বাবলু রহমান।

বর্তমানে বাবলু রহমান পলাতক রয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, আসামিরা ২০০৬ সালের ২ জানুয়ারি সদর উপজেলার রেউই গ্রামের আকবর আলীর মেয়ে আয়শা খাতুনকে বাড়ি থেকে জোর করে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃত আয়শার ভগ্নিপতি একই গ্রামের আনিসুর রহমান থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

তদন্ত কর্মকর্তা তদন্ত শেষে আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। বিচারক মামলার প্রয়োজনীয় নথি ও ১৩ সাক্ষীর সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে সব আসামিকে ১৪ বছর করে কারাদণ্ড দেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।