bangla news

জাবির ভর্তিপরীক্ষা শুরু, ফল জানা যাবে বাংলানিউজের ওয়েবসাইটে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-২৪ ৭:৩০:০৭ এএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ২০১০-১১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীর ১ম বর্ষের ভর্তিপরীক্ষা শুরু হয়েছে রোববার। প্রথম দিন দুটি শিফটে অনুষ্ঠিত হয়েছে ‘ছ’ ইউনিটের ভর্তি পরীক্ষা। এ ইউনিটে প্রতি আসনের বিপরীতে ১৮৭ জন ভর্তিচ্ছু প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ২০১০-১১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীর ১ম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে রোববার। প্রথমদিন দুটি শিফটে অনুষ্ঠিত হয়েছে ‘ছ’ ইউনিটের ভর্তি পরীক্ষা। এ ইউনিটে প্রতি আসনের বিপরীতে ১৮৭ জন ভর্তিচ্ছু প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

পরীক্ষার ফলাফল রোববারই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.juniv.edu ও বাংলানিউজ এর ওয়েসাইট www.banglanews24.com.bd এ পাওয়া যাবে।

এছাড়া ভর্তি পরীক্ষার ফলাফল যেকোন মোবাইল থেকেও পাওয়া যাবে। এজন্য মোবাইলফোনের মেসেজ অপশনে গিয়ে JU স্পেশ Roll no দিয়ে 9934 নম্বরে পাঠাতে হবে। ফিরতি মেসেজে ফলাফল পাওয়া যাবে।      

এবারই প্রথমবারের মতো বিশ্ববিদ্যালয়ে ইউনিট ভিত্তিক পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

দুপুর ২ টা ৪০ মিনিট হতে ৩ট ৫০ মিনিট পর্যন্ত এক শিফটে ৭০০০০১-৭০৩৮৬৫ রোল ও বিকাল ৪টা ১৫ মিনিট হতে ৫টা ২৫ মিনিট পর্যন্ত আরেক শিফটে ৭০৩৮৬৬ থেকে অবশিষ্ট রোলের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ভর্তি পরীক্ষা পরিদর্শন শেষে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক শরীফ এনামুল কবির বলেন, ‘শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আজই এর ফলাফল প্রকাশ করা হবে।’
আগামীকাল সোমবার ‘ক’ ইউনিট, ২৬ অক্টোবর ‘ঘ’ ইউনিট, ২৭ অক্টোরর ‘ঙ’ ও ‘চ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। আইনি জটিলতা থাকায় ‘খ’ ও ‘গ’ ইউনিটের পরীক্ষা পরে অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষাথীদের সহযোগীতার জন্য বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠ সংলগ্ন এলাকায় বাংলানিউজ এর পক্ষ থেকে বসানো হয়েছে বিশেষ স্টল। সেখান থেকে ভর্তিচ্ছুরা ভর্তিসংক্রান্ত বিভিন্ন তথ্য সংগ্রহ করেছেন। পরীক্ষা চলাকালীন সময়ে এ সেবা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-10-24 07:30:07