ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উপ-সচিব পর্যায়ে নয় কর্মকর্তার রদবদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, জুলাই ১, ২০১০

ঢাকা: বিভিন্ন মন্ত্রণালয়ের উপসচিব পর্যায়ের নয় কর্মকর্তার রদবদল হয়েছে। আজ বৃহস্পতিবার সংস্থাপন মন্ত্রণালয় এসংক্রান্ত একটি আদেশ জারি করে।


শিল্প মন্ত্রণালয়ের উপসচিব শামসুল আলমকে ঢাকা সেটেলমেন্ট অফিসে, পরিকল্পনা বিভাগের উপ-সচিব রেজাউল করিমকে টাঙ্গাইল সেটেলমেন্ট অফিসে, বগুড়া আরডিএ এর অতিরিক্ত মহাপরিচালক মো. ফেরদৌস আলমকে বগুড়ার জোনাল সেটেলমেন্ট অফিসে, ঝালকাঠি জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. দেলোয়ার  হোসেনকে কুমিল্লা সেটেলমেন্ট অফিসে এবং ময়মনসিংহ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সাইদুর রহমান খানকে যশোর সেটেলমেন্ট অফিসে বদলি করা হয়েছে।

অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপ-সচিব বেগম নাসরিন আক্তার চৌধুরী এবং সংস্থাপন মন্ত্রণালয়ের ওএসডি উপ-সচিব মহিবুল ইসলামকে সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

অপরদিকে এ পদে থাকা দুই পরিচালক হামিদা বেগম ও বেগম সাদিয়া পারভীনকে যথাক্রমে সংস্থাপন মন্ত্রণালয়ের উপ-সচিব এবং মন্ত্রী পরিষদ বিভাগের উপ-সচিব পদে বদলি করা হয়েছে।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৮১৪ ঘণ্টা, ০১ জুলাই, ২০১০।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।