ঢাকা, বুধবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

জাতীয়

বংশালে স্কুলছাত্রের অস্বাভাবিক মৃত্যু, পরিবার বলছে আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
বংশালে স্কুলছাত্রের অস্বাভাবিক মৃত্যু, পরিবার বলছে আত্মহত্যা

ঢাকা: রাজধানীর বংশালের আগাসাদেক রোডের একটি বাসায় বর্ষণ সরকার নামে এক স্কুলছাত্রের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পরিবারের দাবি, সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রোববার (২৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে ওই ছাত্রকে প্রতিবেশীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে আসা প্রতিবেশী মানিক সাহা বলেন, আগাসাদেক রোডের সাততলা বাসার তিনতলায় ভাড়া থাকে বর্ষণের পরিবার। রাত ১০টার দিকে তিনতলা থেকে অচেতন অবস্থায় বর্ষণকে নিচে আনা হয়। পরে দ্রুত সিএনজিতে করে ঢাকা মেডিকেলে আনা হয়। জানতে পেরেছি বর্ষণ গলায় ফাঁসি দিয়েছে।

বর্ষণের বাবা নিতাই চন্দ্র সরকার জানান, তাদের গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার সাফুল্লি গ্রামে। তারা ওই বাসায় ভাড়া থাকেন। বর্ষণ উদয়ন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল ছোট।  

তিনি জানান, বর্ষণ পড়াশোনায় অমনোযোগী ছিল। পড়াশোনার সময়েও মোবাইল নিয়ে থাকত। রাতে এ বিষয় নিয়ে রাগারাগি হয়।  

বাবা লন্ড্রি এবং মা ও বোন ফার্মেসি থেকে বাসায় ফিরে জানতে পারেন ছেলে বর্ষণকে হাসপাতালে নেওয়া হয়েছে। পরে হাসপাতালে এসে তারা মরদেহ দেখতে পান।  

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার বিষয়ে বংশাল থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৫১ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।