ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

জাতীয়

সাতক্ষীরায় পৃথক ঘটনায় ভারতীয় ট্রাক হেলপারসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
সাতক্ষীরায় পৃথক ঘটনায় ভারতীয় ট্রাক হেলপারসহ নিহত ৩ প্রতীকী ছবি

সাতক্ষীরা: জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন ভারতীয় ট্রাক হেলপারসহ তিনজন নিহত হয়েছেন।

বুধবার (১২ জুন) রাত ৮টরি দি‌কে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর ও এদিন দিনগত মধ্যরাতে পাটকেলঘাটার শাকদহা ব্রিজ এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট এলাকার ট্রাক হেলপার শাহীন মণ্ডল (২০), সাতক্ষীরার দেবহাটা উপজেলার বহেরা গুরুগ্রামের জুলফিকার আলী (৪৫) ও পাটকেলঘাটার কৃষ্ণনগর গ্রামের মনিরুল ইসলাম (৩৪)।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে ভারতীয় ট্রাক থেকে পাথর খালাস করে পেছন দি‌ক থেকে সেই ট্রাকেই ওঠার সময় নিচে পড়ে যান হেলপার শাহীন। এ সময় পেছন থেকে আসা আরেকটি ট্রাক তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি এবং পরে সেখানেই তার মৃত্যু হয়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বাংলানিউজকে জানান, সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটার শাকদহা ব্রিজ সংলগ্ন ভৈরবনগর মোড়ে একটি ডাম্পার ট্রাক বিকল হয়ে দাঁড়িয়ে ছিল। বুধবার দিনগত মধ্যরাতে সেটিকে পেছন দিক থেকে ধাক্কা মারে খুলনাগামী আরেকটি পণ্যবাহী ট্রাক। এতে ডাম্পারটি দুমড়ে-মুচড়ে গেলে গাড়িতে থাকা জুলফিকার আলী ও মনিরুল ইসলাম গুরুতর আহত হন।

পরে তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে রাত ২টার দিকে চিকিৎসক ডা. সাইফুল ইসলাম তাদের মৃত ঘোষণা করেন।

পৃথক এ দুই ঘটনায় তিনজনেরই মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান দুই থানার ওসি।

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।