ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বাধীনতা বিরোধীরা আবারও ষড়যন্ত্রে নেমেছে: পররাষ্ট্রমন্ত্রী

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৯ ঘণ্টা, জুলাই ১, ২০১০

চাঁদপুর:  পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপুমনি বলেছেন, স্বাধীনতা বিরোধীরা আবারও ষড়যন্ত্রে নেমেছে। দেশকে অস্থিতিশীল করে তোলার চেষ্টা করছে।

এ মূহূর্তে যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়া বাধাগ্রস্ত ও তাদের রা করতে কোন কোন মহল অপচেষ্টা চালাচ্ছে।

বৃহস্পতিবার দুপুরে চাঁদপুরের হাইমচরে একসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এর আগে পররাষ্ট্র মন্ত্রী ১শ’ ২৭ কোটি ৯০ লাখ টাকা ব্যয়ে হাইমচরে সাড়ে ৬ কিলোমিটার মেঘনা নদীতীর সংরণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় তিনি স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে এ কাজ আগামী শুস্ক মৌসুমের মধ্যে সম্পন্ন হবে বলে আশা প্রকাশ করছেন।

তিনি বিরোধী দলের প্রতি ইঙ্গিত করে বলেন, রাজনীতির নামে বিরোধী দল অরাজকতা করছে। প্রশাসনকে হুমকি দিচ্ছে। এজন্য তিনি জনগণকে সর্তক থাকার আহবান জানান।

হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমাদারের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক প্রিয়তোষ সাহা, পানি উন্নয়ন বোর্ড উত্তর-পূর্বাঞ্চলের প্রধান প্রকৌশলী নুরুল আলম, নির্বাহী প্রকৌশলী জীবন কৃষ্ণ দাস, আওয়ামী লীগ নেতা ওসমান গনি পাটওয়ারী, নূর হোসেন পাটওয়ারী, হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান  শাহজাহান মিয়া প্রমূখ।

বিকেলে মন্ত্রী উপজেলা পরিষদ মিলনায়তনে জাটকা ধরা থেকে বিরত থাকা জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থানের জন্য প্রয়োজনীয় উপকরণ বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৬১৫ঘণ্টা, জুলাই ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad