ঢাকা, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১, ১৫ জুলাই ২০২৪, ০৮ মহররম ১৪৪৬

জাতীয়

শাহিনবাগে বাসায় ঢুকে যুবককে ছুরিকাঘাতে খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, মে ২৫, ২০২৪
শাহিনবাগে বাসায় ঢুকে যুবককে ছুরিকাঘাতে খুন

ঢাকা: রাজধানীর তেজগাঁও শাহীনবাগ এলাকায় অলিউল্লাহ রনি (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। পুলিশ বলছে, রনির বাসায় মাদক খাওয়াকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

শনিবার (২৫ মে) সকালে এ তথ্য নিশ্চিত করেন তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুজ্জামান ভূঁইয়া।

এসআই নুরুজ্জামান জানান, শুক্রবার (২৪ মে) মধ্যরাতে রনিদের বাসার ভেতরেই তার পরিচিত মোর্শেদ তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করেন। পরের লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিলে রাত সোয়া ৩টায় চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, রনি ও মোরশেদ মাদকাসক্ত ও পূর্বপরিচিত ছিলেন। শুক্রবার রাতে রনিদের বাসায় মাদক খাওয়াকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এছাড়া রনিকে ছুরিকাঘাত করার সময় তার চিৎকারে বড় ভাই রফিব তাকে বাঁচাতে এলে তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যান মোরশেদ। রফিক হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

নিহত রনির বাবার নাম মৃত ওবায়দুর রহমান। তেজগাঁও শাহিনবাগে নিজেদের টিন সেট বাড়িতে মা ও ভাই-বোনদের সঙ্গে থাকতেন তিনি।

হাসপাতালে নিহত রনির বড় বোন পারভিন আক্তার বলেন, এই হত্যাকাণ্ডের বিষয়ে তিনি কিছুই জানেন না। তবে মোর্শেদ তার ভাইয়ের পূর্ব পরিচিত ছিল। তবে তার ভাই মাঝে মধ্যে গাঁজা সেবন করলেও পেশায় পাঠাও চালক ছিল।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, মে ২৫, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।