ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেপ্তার ২

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, মে ২৩, ২০২৪
পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেপ্তার ২

মৌলভীবাজার: জেলার শ্রীমঙ্গল উপজেলায় আট কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে এই দুজনকে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন আমতলা গ্রামের মো. জিতু মিয়ার ছেলে মো. আল আমিন মিয়া এবং চুনারুঘাটের উরপাড়া গ্রামের মো. জাফর আলীর ছেলে মো. সুমন মিয়া।  

পুলিশের সূত্র জানায়, বুধবার (২২ মে) বিকেলে শ্রীমঙ্গল থানার এসআই সুব্রত চন্দ্র দাসের নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে সাতগাঁও এলাকার চা কন্যা ভাস্কর্যের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় জানান, হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকা থেকে সিএনজি অটোরিকশায় একটি বড় মাদকের চালান শ্রীমঙ্গল আসছে- এমন তথ্যের ভিত্তিতে শ্রীমঙ্গল-হবিগঞ্জ রোডের চা কন্যা ভাস্কর্যের সামনে একটি সিএনজি অটোরিকশা থেকে দুই জনকে গ্রেপ্তার করা হয়। পরে সিএনজি তল্লাশি করে একটি প্লাস্টিকের বস্তার ভেতরে স্কচটেপ দিয়ে পেঁচানো দুইটি বান্ডিল থেকে মোট আট কেজি গাঁজা জব্দ করা হয়।

এ ঘটনায় গ্রেপ্তার দুই ব্যক্তি এবং পলাতক একজনের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ১৯(খ)/ ৩৮/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, মে ২৩, ২০২৪
বিবিবি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।