ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

২৬ নম্বর ওয়ার্ডের দায়িত্ব পালন করবেন কাউন্সিলর এনায়েত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, মে ২৩, ২০২৪
২৬ নম্বর ওয়ার্ডের দায়িত্ব পালন করবেন কাউন্সিলর এনায়েত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শামসুজ্জোহাকে অব্যাহতি দেওয়ায় ওয়ার্ডে ভারপ্রাপ্ত কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করবেন ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এনায়েত হোসেন।

বৃহস্পতিবার (২২ মে) নাসিকের মাসিক মিটিয়ে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এরআগে, নারী কাউন্সিলর সানিয়া আক্তারকে মারধর ও লাঞ্ছিত করার অভিযোগে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয় কাউন্সিলর শামসুজ্জোহাকে।

কাউন্সিলর এনায়েত হোসেন জানান, আমাকে দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। যতদিন এখানে কেউ দায়িত্ব না পান, ততদিন আমি এই ওয়ার্ডের দায়িত্ব পালন করব।

নাসিকের প্রধান নির্বাহী জাকির হোসাইন জানান, বৈঠকে সিদ্ধান্ত হয়েছে কাউন্সিলর এনায়েত হোসেন সেখানে বাড়তি দায়িত্ব পালন করবেন, যতদিন সেখানে কেউ দায়িত্ব না পান। আমরা তাকে এ বিষয়ে চিঠি দেব।

এরআগে, গত ১২ মে টিসিবি পণ্য বিতরণে দুর্নীতি এবং তাতে বাধা দেওয়ায় এক সংরক্ষিত নারী কাউন্সিলরকে মারধর করায় শামসুজ্জোহাকে বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

টিসিবি পণ্য বিতরণে অনিয়ম, দুর্নীতি ও স্বজনপ্রীতির অভিযোগ ছিল কাউন্সিলর মো. সামসুজ্জোহার বিরুদ্ধে। এর প্রতিবাদ জানালে ২৫, ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর সানিয়া আক্তারকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। এই অভিযোগের প্রাথমিক তদন্তের পর স্থানীয় সরকার মন্ত্রণালয় অভিযুক্তকে সাময়িকভাবে বরখাস্তের সিদ্ধান্ত নেয়।

অন্যদিকে, বহিষ্কৃত কাউন্সিলর শামসুজোহা তার দায়িত্ব ফিরে পাবার জন্য উচ্চ আদালতে রিট করেছেন।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, মে ২৩, ২০২৪
এমআরপি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।