ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাভারে বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, মে ২৩, ২০২৪
সাভারে বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা

সাভার (ঢাকা): সাভারে রমজান (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে তার প্রতিপক্ষের বিরুদ্ধে। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুর দেড়টার দিকে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কাকাবোর মসজিদ মার্কেটের খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে। জমি সংক্রান্ত বিরোধের জেরে হত্যাকাণ্ডটি ঘটেছে বলে জানা গেছে।

নিহত রমজান বিরুলিয়া ইউনিয়নের কাকাবোর মসজিদ মার্কেট এলাকার মো. শওকত হোসেনের ছেলে। প্রতিপক্ষরা তার পুরো পরিবারকেও বেধড়ক পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ রয়েছে।

হত্যা ও মারধরের অভিযোগ তোলা হয়েছে- খেয়াঘাট এলাকার রহিম, ইউনুস, ইয়ানুস, মানিকসহ অন্তত ৮/১০ জনের বিরুদ্ধে। তারা রমজানের মাথার ৫ স্থানে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছেন বলে অভিযোগ করেছে পরিবার।

নিহত রমজানের স্ত্রী সোহানা আক্তার বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে আমাদের ১৮ শতাংশ জমি রয়েছে। দুপুরে সেই জমি দখলের জন্য যায় রহিম, ইউনুস, ইয়ানুস, মানিকসহ অন্তত ৮/১০ জন। খবর পেয়ে আমার স্বামী তার ভগ্নিপতি সেলিমকে নিয়ে জমিতে যান। তারা জমিতে যাওয়া মাত্র লোহার রড ও ধারালো দেশিয় অস্ত্র দিয়ে কোপানোর চেষ্টা করে প্রতিপক্ষের লোকজন। সেলিম ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আমার স্বামীর মাথায় কুপিয়ে মারাত্মকভাবে আহত করে তারা। খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নেওয়ার জন্য চেষ্টা করি। এ সময় রাস্তায় আমাদের গতিরোধ করে আবারও পরিবারের সকল সদস্যদের পেটানোর চেষ্টা করে রহিম, ইউনুসরা। কোনোভাবে জান বাঁচিয়ে আমার স্বামীকে এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তারা আমার স্বামীকে সময়মত হাসপাতালেও নিতে দেয়নি।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) রাজীব শিকদার বাংলানিউজকে বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, মে ২৩, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।