ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে কুকি-চিনের ২ সদস্য গুলিতে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, মে ২৩, ২০২৪
বান্দরবানে কুকি-চিনের ২ সদস্য গুলিতে নিহত

বান্দরবান: বান্দরবানে যৌথ বাহিনীর সন্ত্রাসবিরোধী অভিযানে সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) দুই সদস্য নিহতের খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৩ মে) সকালে বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শ্যারনপাড়া এলাকায় গোলাগুলির ঘটনা ঘটে।

এসময় কেএনএফের দুই সদস্য নিহত হয়। নিহতদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, সন্ত্রাসবিরোধী অভিযানের অংশ হিসেবে শ্যারনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে যৌথ বাহিনীর সদস্যরা। এসময় যৌথ বাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি চালায় কেএনএফের সদস্যরা। আত্মরক্ষার্থে যৌথবাহিনীর সদস্যরাও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলেই কেএনএফের দুই সদস্য নিহত হয়।

বান্দরবান জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হোছাইন মো.রায়হান কাজেমী বিষয়টি নিশ্চিত করে জানান, বান্দরবানে যৌথবাহিনীর অভিযান চলমান রয়েছে। শ্যারনপাড়া এলাকায় যৌথ বাহিনীর চলমান অভিযানে আজ দুজন কেএনএফ সদস্য নিহত হয়েছেন। লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে আনার ব্যবস্থা করছে পুলিশ।

প্রসঙ্গত, গত ২ ও ৩ এপ্রিল বান্দরবানের রুমা ও থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি, ১৪টি অস্ত্র লুট, ব্যাংক ম্যানেজার অপহরণ ও আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলার ঘটনায় যৌথ বাহিনীর চলমান অভিযানে এখন পর্যন্ত ৮৭ জনকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী।  

সর্বশেষ রোববার (১৯ মে) দুপুরে জেলার রোয়াংছড়ি রৌনিন পাড়ার দেবাছড়া ও রুমার পাইক্ষ্যং পাড়ার সীমান্তবর্তী এলাকা থেকে কেএনএফের তিন সদস্যের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, মে ২৩, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।