ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাভারে নারীসহ ৫ মাদক কারবারি গ্রেপ্তার

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, মে ২৩, ২০২৪
সাভারে নারীসহ ৫ মাদক কারবারি গ্রেপ্তার

সাভার (ঢাকা): ঢাকার সাভারে অভিযান চালিয়ে নারীসহ পাঁচজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৪। এ সময় তাদের কাছ থেকে ১৫৬ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুর দেড়টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান।

এর আগে বুধবার (২২ মে) রাতে সাভারে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- বরগুনা জেলার মো. জসিম ওরফে পান্না (৩৫), মো. কবির মিয়া (২৪), মো. সাদ্দাম (২৬) এবং পটুয়াখালী জেলার মো. খোকন মৃধা (৩৮) ও তাসলিমা বেগম (৩৪)। তারা পেশাদার মাদক কারবারি বলে জানা গেছে।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে সাভারে অভিযান চালিয়ে পাঁচজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে কৌশলে লুকিয়ে রাখা ১৫৬ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। পরে এ ব্যাপারে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় তাদের হস্তান্তর করা হয়।

সিপিসি-২,  র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা দীর্ঘদিন ধরে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, ধামরাই, আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা বিক্রি করে আসছিলেন বলে জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, মে ২৩, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।