ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফেনীতে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, সন্দেহভাজন দুই নারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, মে ২২, ২০২৪
ফেনীতে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, সন্দেহভাজন দুই নারী আটক

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলার বাঁশপাড়া এলাকা থেকে ব্যবসায়ী করিম উল্যাহ ওরফে কালা মিয়ার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২২ মে) সকাল ৭টার দিকে উপজেলার জমাদ্দার বাজারের উত্তর পাশের একটি বাগান থেকে  মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করা হয়েছে। নিহত করিম উল্যাহ বাঁশপাড়া এলাকার হাজী রাজা মিয়ার ছেলে।

নিহত করিমের ছেলের বউ নুরের নেছা মিনু জানান, জমাদ্দার বাজারে তার শ্বশুরের একটি কনফেকশনারি দোকান রয়েছে। মঙ্গলবার রাতে বাড়ি না ফেরায় রাত ১১টার দিকে শ্বশুরের মোবাইল নম্বরে একাধিকার ফোন কল করেন তিনি। ফোন কল রিসিভ না করায় তার স্বামী আনোয়ার হোসেনকে দোকানে পাঠান। দোকান খোলা থাকলেও করিম দোকানে ছিলেন না। অনেকক্ষণ অপেক্ষা করে আশপাশে লোকজন না থাকায় দোকান বন্ধ করে বাড়ি ফেরেন আনোয়ার।

নিহত করিমের বড় মেয়ে সাহেনা আক্তার জানান, সকালে এক ব্যক্তির মাধ্যমে খবর পান তার বাবার মরদেহ তাদের বাড়ির পাশে একটি বাগানে পড়ে রয়েছে। তার ধারণা, তার বাবাকে দোকান থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। তবে তার বাবার সঙ্গে কারও বিরোধ ছিল না বলে দাবি করেন তিনি। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটক ও বিচার দাবি জানান তিনি।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম জানান, তিনি সকাল ৬টার দিকে খবর পেয়ে এএসপি সার্কেলসহ ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে দেখেন গাছ বাগানে করিমের মরদেহ পড়ে আছে। তবে মরদেহে আঘাতে কোনো চিহ্ন নেই। তার ধারণা, করিমকে অণ্ডকোষ চেপে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।  

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থলের পাশের বাড়িতে ভাড়া থাকা দুই নারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি হাসান ইমাম।

ছাগলনাইয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. ওয়ালী উল্যাহ জানান, এ ঘটনা তদন্ত করা হচ্ছে। হবে মনে হচ্ছে, এটা হত্যাকাণ্ড। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের কাজ চলছে। রহস্য উদঘাটনে আটকদের জিজ্ঞাসাবাদ চলছে।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, মে ২২, ২০২৪
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।