ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুড়িলে শ্রমিকদের অবরোধ, যান চলাচল বন্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, মে ১৫, ২০২৪
কুড়িলে শ্রমিকদের অবরোধ, যান চলাচল বন্ধ

ঢাকা: বকেয়া বেতন-ভাতার দাবিতে রাজধানীর কুড়িল বিশ্ব রোড এলাকায় অবরোধ করেছে গার্মেন্টস শ্রমিকরা। এতে সড়কের দুই দিকে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

বুধবার (১৫ মে) বিকেল সাড়ে ৫টার দিকে কুড়িল ফ্লাইওভারের নিচের সড়ক অবরোধ করে জোয়ার সাহারার জমজম রোডের ইউরো জোন ফ্যাশনস লিমিটেড নামে একটি গার্মেন্টসের শ্রমিকরা।

গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হাসানুজ্জামান মোল্যা এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, বেতন ভাতা ও বকেয়া বেতন পরিশোধের দাবিতে ইউরো জোন ফ্যাশনস লিমিটেড গার্মেন্টসের শ্রমিকরা কুড়িল ফ্লাইওভারের নিচে রাস্তা অবরোধ করে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ট্রাফিক গুলশান বিভাগের সহকারী কমিশনার (এসি) শুভ কুমার ঘোষ বলেন, গার্মেন্টস শ্রমিকদের রাস্তা অবরোধের কারণে সড়কের দুইপাশেই যানজট সৃষ্টি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে থানা পুলিশ ও ট্রাফিক বিভাগের কর্মকর্তারা কাজ করছেন।

ট্রাফিক গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) আব্দুল মোমেন জানান, কুড়িল চৌরাস্তায় গার্মেন্টস শ্রমিকদের অবরোধের কারণে কুড়িল হতে ঢাকা ইনকামিং-আউটগোয়িং দুই দিকেরই যান চলাচল বন্ধ। ফলে খিলক্ষেত থেকে প্রগতি সরণীগামী রাস্তায় যানজট দেখা দিয়েছে। ৩০০ ফিটের দিকেও গাড়ির চাপ বাড়ছে। পরিস্থিতি দ্রুত স্বাভাবিক করতে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, মে ১৫, ২০২৪
পিএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।