ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ী-শ্যামপুরে পরিবহন চাঁদাবাজ চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৯ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
যাত্রাবাড়ী-শ্যামপুরে পরিবহন চাঁদাবাজ চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ও শ্যামপুর এলাকায় পরিবহন থেকে অবৈধভাবে চাঁদা তোলার সময় চাঁদাবাজ চক্রের মূলহোতা নাসিরসহ সাত সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

মঙ্গলবার (২৩ এপ্রিল) র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম জে সোহেল বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. নাসির সরদার (৩৩), অয়ন দাস (২০), মো. নজরুল ইসলাম (২৫), মো. সজিব (২৮), মো. ইকবাল হোসেন (৩২), দিলদার (৪০), মো. রাজন (৩৩)। অভিযানকালে তাদের কাছ থেকে নগদ ৮ হাজার ৮০ টাকা ও ৩টি কাঠের লাঠি উদ্ধার করা হয়।

সহকারী পুলিশ সুপার জানান, সোমবার (২২ এপ্রিল) আনুমানিক দুপুর থেকে বিকেল পর্যন্ত রাজধানীর শ্যামপুর থানার জুরাইন রেলগেট ও যাত্রাবাড়ী থানার কোনাপাড়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। শ্যামপুর থানার জুরাইন রেলগেট এলাকা থেকে তিনজন ও যাত্রাবাড়ী থানার কোনাপাড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে চারজন চাঁদাবাজকে গ্রেপ্তার করা হয়।  

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ব্যক্তিরা বেশ কিছুদিন ধরে রাজধানীর যাত্রাবাড়ী, শ্যামপুরসহ আশপাশের বিভিন্ন এলাকায় আন্তঃজেলা ট্রাক, কাভার্ড ভ্যান, লরি ও সিএনজিসহ বিভিন্ন পরিবহনের চালক ও হেলপারদের সঙ্গে অশোভন আচরণের মাধ্যমে ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে অবৈধভাবে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছিলেন। তাদের নামে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
এসজেএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।