ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাড়ে ছয় কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
সাড়ে ছয় কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেপ্তার

রাজশাহী: রাজশাহীতে হেরোইনের বড় চালান ধরা পড়েছে এবার। জেলার গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ক্যানেলপাড়া গ্রামে অভিযান চালিয়ে সাড়ে ছয় কেজি হেরোইনসহ এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া যুবকের নাম এজাজুল হক বাবু (২৮)। তিনি ভারত সীমান্ত সংলগ্ন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দিয়াড় মানিকচক গ্রামের মৃত আবদুল লতিফের ছেলে।

সোমবার (২২ এপ্রিল) দিনগত রাত ৩টার দিকে রাজশাহী জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের একটি দল এই অভিযান চালায়।

ডিবি পুলিশ এজাজুলের কাছে থাকা ব্যাগের ভেতর থেকে ১৩ প্যাকেট হেরোইন জব্দ করে। এগুলোর ওজন সাড়ে ছয় কেজি। যার বাজার মূল্য প্রায় সাড়ে ছয় কোটি টাকা। এটি স্মরণকালের মধ্যে পুলিশের কাছে জব্দ হওয়া সবচেয়ে বড় হেরোইনের চালান।

অভিযানের পর মঙ্গলবার (বিকেলে) পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং করেন রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মো. আশরাফুল। তিনি জানান, অভিযানের সময় মুনিরুল ইসলাম (৪০) নামের আরেক মাদক কারবারি পালিয়েছেন। তার বাড়িও উপজেলার দিয়াড় মানিকচক গ্রামে। এ ঘটনায় দুজনের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে আজ।

গ্রেপ্তার এজাজুর একজন বড় মাদক কারবারি। তার নামে রাজশাহীর বোয়ালিয়া থানায় আগেরও একটি মামলা আছে।

গত ২৬ মার্চ মামলাটি হয়। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
এসএস/নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।