ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে গণপিটুনি দিয়ে যুবককে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
সিদ্ধিরগঞ্জে গণপিটুনি দিয়ে যুবককে হত্যার অভিযোগ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গণপিটুনিতে বাবু নামের ২৫ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়েছে। বাসের ব্যাটারি চুরির অভিযোগে তাকে গণপিটুনি দেওয়া হয়।

 

তবে ভিকটিমের পরিবারের দাবি নিহত যুবক মাঝে মধ্যে ঘুমের ওষুধ খেলেও কখনও কারো কিছু চুরি করেনি।  

সোমবার (২২ এপ্রিল) দিবাগত রাতে (নাসিক) ১ নং ওয়ার্ডস্থ হাজী শামসুদ্দিন স্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

মরদেহ থানায় নিয়ে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, মরদেহটি থানায় আনা হয়েছে। প্রাথমিকভাবে জেনেছি, অজ্ঞাত মানুষজন তাকে মারধর করে। পরে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের পর বাকিটা বলতে পারব।

নিহত ওই যুবক মিজমিজি জোড়া খাম্বা এলাকার বাসিন্দা মৃত ইব্রাহিম বেপারীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় জনতার সঙ্গে কথা বলে জানা যায়, মিজমিজি হাজী শামসুদ্দিন স্কুল সংলগ্নের একটি খালী বালুর মাঠে বাস পার্কিং করে রাখা হয়। গতকাল রাতে মনা নামের এক বাস মালিকের গাড়ি থেকে ব্যাটারি চুরি করে বিক্রির অপবাদ দিয়ে তাকে আটকে রেখে বেধম মারধর করে কয়েকজন। পরে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

ঘটনার সত্যতা জানতে যোগাযোগ করা হলে ভিকটিমের মা ফুলমতি জানিয়েছেন, তার ছেলেকে সোমবার রাতে কিছু লোকজন মারধর করে তার বাসায় দিয়ে যান। অজ্ঞাত ওই মানুষেরা তার কাছে দাবি করেন যে তার ছেলে বাবু বাসের ব্যাটারি চুরি করে ৩৫ হাজার টাকায় বিক্রি করেছেন। ব্যাটারি ফেরত দিতেও শাসানো হয়েছে।

ভিকটিমের মা ফুলমতি বলেন, আমার ছেলে ঘুমের ট্যাবলেট খেতো কিন্তু চুরি করার কোনো ঘটনা হুনি (শোনা) নাই। অয় (বাবু) টাইলসের কাজ করতো। ঈদের পর আর কাজে যায় নাই।

মামলা করবেন কি না এমন প্রশ্নে তিনি বলেন, পুলিশ আমাগো ডাকাইছিলো। আমরা তাগো লগে কথা বইলা জানামু।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানিয়েছেন, ভিকটিমের পরিবার এখনো আসেনি। তারা এলেই মামলা হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
এমআরপি/নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।