ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

চোরাই মোটরসাইকেলের সূত্র ধরে আটক ৬ কিশোর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
চোরাই মোটরসাইকেলের সূত্র ধরে আটক ৬ কিশোর প্রতীকী ছবি।

বরিশাল: বরিশাল নগর থেকে চুরি হওয়া মোটরসাইকেল পটুয়াখালীর বাউফল থেকে উদ্ধার করা হয়েছে। আর সেই মোটরসাইকেলের সূত্র ধরে বিভিন্ন এলাকায়  অভিযান চালিয়ে ছয় কিশোরকে আটক করা হয়েছে।

আটক কিশোররা একটি গ্রুপের সদস্য বলে প্রাথমিকভাবে জানা গেছে।

রোববার (২১ এপ্রিল) সকালে পটুয়াখালীর বাউফলের বগা এলাকায় পুলিশি চেকপোস্টে চোরাই মোটরসাইকেলসহ সামিদ (১৭) নামের এক কিশোর আটক করা হয়। এরপর তার দেওয়া তথ্যে বরিশালের বিভিন্ন এলাকায় অভিযান চালায় কোতোয়ালি মডেল থানা পুলিশ। এ অভিযানে বরিশাল নগর থেকে আরও পাঁচ কিশোরকে আটক করা হয়।

এ ঘটনায় সোমবার (২২ এপ্রিল) বরিশাল কোতোয়ালি মডেল থানায় বাদী হয়ে মামলা করেন মোটরসাইকেলের মালিক শফিকুল ইসলাম।

এ তথ্য নিশ্চিত করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ বারী।

ওই গ্রুপের সদস্যরা সবাই বরিশাল নগরের বাসিন্দা। তারা দীর্ঘদিন ধরে নগরের বিভিন্ন এলাকায় চুরি-ছিনতাইসহ একাধিক অপকর্ম করেছে বলে জানিয়েছে পুলিশ।

বাউফল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুমন হাওলাদার বলেন, রোববার সকালে বগা এলাকায় চেকপোস্ট তল্লাশি চলছিল। তখন মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় চালক সামিদকে দেখে আমার মনে সন্দেহ হয়। তাকে আটক করে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে গাড়ির কাগজপত্র দেখতে চাইলে তা দেখাতে ব্যর্থ হয় সামিদ। তখন সামিদ স্বীকার করে, মোটরসাইকেলটি বরিশাল নগরের চৌমাথা এলাকা থেকে চুরি করে বাউফলে নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় জড়িত বাকিরা বরিশাল নগরে অবস্থান করছে বলে সে আমাকে জানায়। এ বিষয়টি বরিশাল কোতোয়ালি মডেল থানায় জানালে পুলিশ আরও পাঁচ কিশোরকে আটক করে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ বারী বলেন, এ ঘটনায় মোট ছয়জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আটকদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।