ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে গুজব ছড়িয়ে দুই শ্রমিক হত্যা: ঘটনাস্থল পরিদর্শনে ডিআইজি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
ফরিদপুরে গুজব ছড়িয়ে দুই শ্রমিক হত্যা: ঘটনাস্থল পরিদর্শনে ডিআইজি

ফরিদপুর: ফরিদপুরের মধুখালীর ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীর কালিমন্দিরে আগুনের ঘটনায় গুজব ছড়িয়ে দুজন নির্মাণশ্রমিককে হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম।

রোববার (২১ এপ্রিল) দুপুরে প্রথমে তিনি মধুখালী থানায় নিহতদের শোকসন্তপ্ত পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেন এবং সমবেদনা জ্ঞাপন করেন।

 

এসময় তিনি মন্দিরে আগুন ও পিটিয়ে দুইজনকে হত্যার ঘটনায় সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের কঠোর শাস্তির প্রতিশ্রুতি দেন। তিনি নিহতদের পরিবারকে এই অনাকাঙ্ক্ষিত ঘটনার সঙ্গে যারা জড়িত থাকবে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে মর্মে নিশ্চয়তা দেন।

পরে তিনি ডুমাইন ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের পঞ্চপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কালিমন্দির এবং নিহত হওয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এসময় তিনি উপস্থিত কর্মকর্তাদের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন। এ সময় তার সঙ্গে ছিলেন ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম, ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. মিজানুর রহমান, মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

পরিদর্শন শেষে তিনি ফরিদপুর জেলা পুলিশের অফিসার্স মেসে যান। এরপর পুলিশ সুপারের কার্যালয় পরিদর্শন করেন এবং পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) তালাত মাহমুদ শাহানশাহ, সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল, সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. মিজানুর রহমান সহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।


প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) এপ্রিল রাত সাড়ে ৭ টার দিকে ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লী এলাকার কালিমন্দিরে আগুন দেওয়ার ঘটনায় সন্দেহে নির্মাণশ্রমিকদের গণপিটুনি দিলে দুইজন নিহত হন। এসময় পিটুনিতে আহত হন আরও পাঁচজন নির্মাণশ্রমিক।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।