ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাধবদীতে ‘হিট স্ট্রোকে’ ব্যবসায়ীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
মাধবদীতে ‘হিট স্ট্রোকে’ ব্যবসায়ীর মৃত্যু সাফকাত জামিল ইবান

নরসিংদী: নরসিংদীর মাধবদীতে ‘হিট স্ট্রোকে’ সাফকাত জামিল ইবান (৩০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।  

রোববার (২১ এপ্রিল) দুপুরে মাধবদী ভগীরথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাফকাত জামিল ইবান ভগীরথপুর গ্রামের মৃত জাকারিয়া মিয়ার ছেলে। তিনি পেশায় শেখেরচর বাবুরহাটে টি-শার্ট ব্যবসায়ী ছিলেন।  

মৃতের চাচাতো ভাই মোসা জানান, সাফকাত জামিল সকালে নারায়ণগঞ্জ মামার বাড়ি থেকে একটি বিয়ের অনুষ্ঠানের দাওয়াতে যান। সেখান থেকে নিজ বাড়িতে আসেন। আসার পর সকাল থেকেই অসুস্থতাবোধ করছিলেন তিনি। পরে স্থানীয় একজন চিকিৎসক প্রেসার মাপার পর তা লো দেখতে পান। তারপর সাড়ে ১১টার দিকে শারীরিকভাবে বেশি অসুস্থ হলে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সাফকাত জামিলকে মৃত ঘোষণা করেন।  

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক কর্মকর্তা (আরএমও) মাহামুদুল কবির বাশার কমল বলেন, বেলা ১২টার দিকে সাফকাত জামিল ইবান নামে একজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত অবস্থায় পান। ওই মুহূর্তে রোগীর স্বজনরা বলছিলেন, ইবান রোদে কাজ করছিলেন। ওই সময় তিনি প্রচুর ঘামছিলেন। পরে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে আসে।  

আরএমও আরও বলেন, রোগীটিকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে। তাই কী কারণে মৃত্যু হয়েছে, তা পরিষ্কার করে বলা কঠিন। তবে মৃত্যুর কারণ নিশ্চিত করতে হলে একাধিক পরীক্ষা নিরীক্ষা করে জানতে হবে।  

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।